SBI

SBI এর নতুন পদক্ষেপে কতটা লাভবান হবে গ্রাহকেরা?

এতদিন দেশের অন্যতম ব্যাঙ্ক SBI এর তরফ থেকে গ্রাহকদের উদ্দেশ্যে নানারকম সুবিধা দেওয়া হয়েছে। সম্প্রতি গ্রাহকদের সুবিধার্থে নতুন একটি পদক্ষেপ নিলো স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। এই সুবিধায় মিলবে ক্যাশব্যাকের অফার।

দূর্গাপুজো আসতে আর মাত্র কয়েকদিন বাকি। এরপরই চারদিক মেতে উঠবে উৎসবের আনন্দে। থাকবে হই-হুল্লোড়, মজা, আর রাশি রাশি আনন্দ। তাই তার আগে শপিং সেরে নিতে চাইছেন সকলেই। আর স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া নিয়ে এসেছে নতুন ‘ক্যাশব্যাক এসবিআই কার্ড’। (SBI)

Lottery তে ভাগ্যের চাকা ঘোরাবে এই 4 টি টিপস

এই কার্ডের সুবিধা-
স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার তরফ থেকে জানানো হয়েছে, গ্রাহকদের নতুন ক্যাশব্যাক কার্ড ব্যবহারের মাধ্যমে বিভিন্ন ধরনের সুবিধা দেওয়া হবে। SBI এর এই কার্ডের মাধ্যমে অনলাইন এবং অফলাইনে যে কোনও পণ্য কেনাকাটায় পাওয়া যাবে ক্যাশব্যাকের সুবিধা। তাও শর্ত ছাড়াই।

কারা এই সুবিধা পাবেন-
টিয়ার ২ এবং টিয়ার ৩ শহরগুলির পাশাপাশি সকল ভারতবাসী এই কার্ড ব্যবহার করতে পারবেন। এসবিআই কার্ড স্প্রিন্ট-এর মাধ্যমে গ্রাহকেরা বাড়িতে বসেই ক্যাশব্যাক এসবিআই কার্ডের জন্য আবেদন জানাতে পারবেন।

পশ্চিমবঙ্গে পুজোর আগে ডিএ ঘোষণার শেষ সুযোগ, সমস্ত অফিসারদের ডাকলেন মুখ্যমন্ত্রী

ব্যাঙ্কের তরফ থেকে জানানো হয়েছে, কন্টাক্টলেস কার্ড, প্রথম বছর (মার্চ, ২০২৩) পর্যন্ত বিশেষ অফারের মাধ্যমে সম্পূর্ণভাবে বিনামূল্যে ব্যবহার করা যাবে। যার মাধ্যমে গ্রাহকেরা ক্যাশব্যাক এসবিআই কার্ডের মাধ্যমে কোনও পণ্য কেনাকাটায় আনলিমিটেড ১ শতাংশ ক্যাশব্যাকের সুবিধা পাবেন। তবে অনলাইন কেনাকাটার ওপর ৫% ক্যাশব্যাকের সুবিধা পাওয়া যাবে প্রতি মাসে সর্বোচ্চ ১০ হাজার টাকা হলে।

কার্ড খরচ –
কার্ড হোল্ডারদের এই কার্ড রিনিউ করার জন্য প্রতিবছর ৯৯৯ টাকা চার্জ (ট্যাক্স আলাদা) দিতে হবে। কার্ডের মাধ্যমে বছরে গ্রাহকেরা ২ লাখ টাকার কেনাকাটা করলে ৯৯৯ টাকা রিটার্ন করা হবে। এই ক্যাশব্যাক কার্ড এর সুবিধা কেবল SBI এর ভিসা প্ল্যাটফর্মেই পাওয়া যাবে।
প্রতিদিন আরো নিত্য নতুন খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েব পোর্টালটি।
Written by Manika Basak.

বাড়িতে বসেই Jio 5G SIM পাবেন একদম বিনামূল্যে, কিভাবে পাবেন দেখুন