SBI Personal Banking

SBI Personal Banking – এই নিয়ম মানতে হলে কত টাকা চার্জ দিতে হবে?

সকল ব্যক্তিই চাকরির বেতন বা মাসিক আয় থেকে টাকা সঞ্চয় করেন (SBI Personal Banking)। সেটি জমানোর জন্য বেশিরভাগ মানুষই বেছে নেন ব্যাংকের সেভিংস একাউন্ট বা পোস্ট অফিসের সেভিংস একাউন্ট। তবে এবার ব্যাঙ্ক গ্রাহকদের জন্য চালু করা হল নয়া নিয়ম। দেশের অন্যতম ব্যাঙ্ক SBI এ চালু করা হল এই নিয়ম।

রিসার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার পরেই যার স্থান সেটি হল SBI বা স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া। সম্প্রতি এই ব্যাঙ্কের FD তে বেড়েছে বার্ষিক সুদের হার। এবার ব্যাঙ্ক একাউন্ট হোল্ডারদের জন্যও চালু করা হল নতুন ন্যায়ম। কি সেই নিয়ম? চলুন জেনে নেওয়া যাক। (SBI Personal Banking)

সরকারী কর্মীদের ডিএ বৃদ্ধি নিয়ে, সরকারের নয়া সিদ্ধান্ত

ব্যাংকের তরফ থেকে একটি অফিশিয়াল রিপোর্ট জারি করে জানানো হয়েছে, ক্রেডিট ও ডেবিট কার্ডের মতো এবার থেকে Green Card থাকতেই হবে সকল ব্যাঙ্ক একাউন্ট হোল্ডারদের। টাকা জমা দিতে হলে Green Card থাকতে হবে। তা না হলে টাকা জমা দেওয়া যাবে না। এই কার্ড না থাকলে অবশ্যই ব্যাঙ্কে গিয়ে সংশ্লিষ্ট আধিকারিকের সঙ্গে যোগাযোগ করতে হবে। (SBI Personal Banking)

SBI এর নতুন নিয়ম অনুসারে, SBI এর Green Card মেশিনে সোয়াইপ করলে একাউন্ট হোল্ডার সম্পর্কে সম্পূর্ন তথ্য বের হয়ে যাবে। তবে এই কার্ড না থাকলে তৈরি করতে দিতে হবে ২০ টাকা চার্জ। যদিও এর বিকল্প পদ্ধতিও রয়েছে। (SBI Personal Banking)

এবার যেকোনো প্রাইভেট হাসপাতালে সরকারী সাহায্যে বিনামূল্যে চিকিৎসা পরিষেবা পাবেন, ঘোষণা

SBI এর Green Card না থাকলেও টাকা জমা করা যাবে। সেক্ষেত্রে গ্রাহকদের যেতে হবে ATM ডিপোজিটগুলিতে। অবশ্য সেখান থেকে ডেবিট কার্ডের মাধ্যমে টাকা তোলার পাশাপাশি টাকা জমাও দেওয়া যাবে।
এই সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েব পোর্টালটি ফলো করতে ভুলবেন না।

আজ DA মামলার শুনানিতে কি হল?