Play Store App

Play Store App – অ্যাপ ব্যবহারের নিয়ম জানেন কি?

মোবাইল বর্তমানে যোগাযোগের পরিসীমা আরো বাড়িয়েছে, ফলে কমেছে প্রিয়জনদের থেকে দূরে ঠেকার কষ্ট (Play Store App)। এছাড়া শিক্ষা থেকে ব্যবসা বা শপিং সবেতেই মোবাইল কার্যকরী হয়ে উঠেছে। কিন্তু এতসব ব্যবস্থা সত্ত্বেও মোবাইল ব্যবহারে একটা ঝুঁকি থেকেই যাচ্ছে।

বিশেষত মোবাইলের মাধ্যমে নানারকম কাজ সারতে ব্যবহার করা হয় নানা ধরণের অ্যাপসের। আবার অনেকে ফোন ক্লিন অ্যাপও ডাউনলোড করে থাকেন। কিন্তু সেটি একবার ইনস্টল করার পরে ফোনে বিজ্ঞাপন পাঠানো শুরু করা হয়। মূলত ওই অ্যাপগুলির তরফ থেকেই এই ব্যবস্থা নেওয়া হয়। সাথে ওই অ্যাপগুলি অন্য অ্যাপগুলিকে ব্লক করতে শুরু করে। (Play Store App)

কেন্দ্রীয় সরকারের নতুন যোজনা, আবেদন করলেই মিলবে 40 হাজার টাকা

এমন অনেক অ্যাপ রয়েছে, যেগুলি প্রায়শই নাম ও আইকন বদল করে। Play Store থেকে ওই ধরণের অ্যাপগুলি নিষিদ্ধ করে, সরিয়ে নেওয়া হলেও অনেক মানুষের মোবাইলে ওই ১৩টি অ্যাপ রয়েছে। সেই অ্যাপগুলি কি কি? চলুন দেখে নেওয়া যাক। (Play Store App)

১) Junk Cleaner.
২) আয়েশীক্লিনার.
৩) Windy Clean.
৪) Power Doctor.
৫) Full Clean.
৬) Meteor Clean.
৭) Fingertip Cleaner.
৮) Super Clean.
৯) Quick Cleaner.
১০) Keep Clean.
১১) Cool Clean.
১২)bCarpet Clean.
১৩) Strong Clean.
উল্লেখ্য, Google এর তরফ থেকে পরামর্শ যে কোনো ব্যক্তির মোবাইলে যদি এই অ্যাপগুলি থাকে, তবে তা ডিলিট করে দেওয়াই ভালো। তার সাথে সাথে কিভাবে অ্যাপ ব্যবহার করা দরকার সেই সম্পর্কেও জানানো হয়েছে। (Play Store App)

মাসে মাসে রিচার্জের দিন শেষ, ফিরে এলো লাইফটাইম ভ্যালিডিটি প্ল্যান, 222 টাকা রিচার্জ করুন

অ্যাপ ব্যবহারের নিয়ম –
১) Play Store থেকে অ্যাপ ডাউনলোড করার আগে রিভিউ ভালো করে পড়ে নিতে হবে।
২) Play Store থেকে অ্যাপ ডাউনলোড না করে APK ইনস্টল করে বিভিন্ন অ্যাপ ব্যবহার করলে ব্যক্তিগত তথ্য হ্যাক হওয়ার সম্ভাবনা বেশি থাকে। তাই সাবধানতার সাথে অ্যাপ ব্যবহার করা দরকার। (Play Store App)
এই সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েবপোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Manika Basak.

বছরে 299 টাকা দিয়ে পান 10 লক্ষ টাকা, এসে গেল পোস্ট অফিসের দুর্দান্ত পলিসি