Most Searched Thing on Google

কন্যাদায়গ্রস্থ বাবা-মায়ের পছন্দ এই পেশার পাত্র, বিশদে জেনে নিন (Most Searched Thing on Google)

আগে বিবাহ যোগ্য কন্যা বা পুত্র থাকলে ঘটকের ঘটকালির মাধ্যমে বিবাহ সম্পন্ন হতো। কিন্তু বর্তমানে সেই (Most Searched Thing on Google) চল নেই, তা একেবারেই বলা যায় না (Most Searched Thing on Google)। তবে তথ্য প্রযুক্তির উন্নতির মাধ্যমে ঘটক নয় ঘটকালি অ্যাপ, অর্থাৎ ম্যাট্রিমনিয়াল সাইটগুলি ব্যবহার করা হয়। সেই সাইটে পছন্দ মত জীবনসঙ্গী বেছে নেওয়ার অপশনও থাকে। কিন্তু সেই সাইটগুলিতে কোন পেশার পাত্রের অনুসন্ধান বেশি করা হয়? তা জানলে চমকে উঠবেন আপনিও।

এতক্ষণে নিশ্চয়ই বুঝেই ফেলেছেন, যে এই প্রতিবেদনে সরকারি চাকুরীজীবী পাত্রের কথা বলা হচ্ছে না (Most Searched Thing on Google)। তবে? সরকারি চাকুরীজীবী পাত্রের তুলনায় ব্যবসায়ী পাত্রই বেশি অনুসন্ধান করা হচ্ছে। একটি ভাষণে দেশের কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী এ নিয়ে বক্তব্য রাখেন। কি সেই বক্তব্য? চলুন জেনে নেওয়া যাক।

অপেক্ষার অবসান, আর দুদিনের মধ্যেই অ্যাকাউন্টে ঢুকবে PF এর প্রায় ১ লাখ টাকা

মন্ত্রী রাজীব চন্দ্রশেখর জানান, অনলাইন ঘটকালি অ্যাপ ‘শাদি ডট কম’ এ সবচেয়ে বেশি যে কিওয়ার্ডটি সার্চ করা হয়েছে, তা হল, ‘স্টার্টআপ ফাউন্ডার’ (Most Searched Thing on Google)। তবে আগের সময়টা একটু ভিন্ন প্রকৃতির ছিল। কন্যাদায়গ্রস্ত পিতা মাতা কিংবা অভিভাবকেরা পাত্র হিসেবে চাইতেন শিক্ষক, আইএএস, আইপিএস কিংবা সরকারি চাকুরীজীবী পাত্র। Most Searched Thing on Google

পশ্চিমবঙ্গে সরকারি চাকরীর পরীক্ষার নিয়ম বদল, সরকারি চাকরী পেতে হলে এই নিয়ম মানতে হবে

ডিজিটাল ইন্ডিয়া সপ্তাহে তার বক্তব্যে জানান, বিশ্বস্ত সূত্রে তিনি জেনেছেন এখন অনেক ম্যাট্রিমোনিয়াল সাইটে যে পেশার পাত্রের অনুসন্ধান করা হয় তাদের মধ্যে নেই কোনো আইএএস, আইপিএস কিংবা নেই টাটা-বিড়লা কোম্পানির নাম (Most Searched Thing on Google)। বরং এগিয়ে রয়েছেন স্টার্টআপ কোম্পানির উচ্চ পদের কর্মী ও প্রতিষ্ঠাতারা। যদিও তিনি ট্যুইটে বলেছেন, এটি মজার ছলেই বলা হয়েছে। তবে এই বক্তব্যের পর রীতিমতো সোশ্যাল মিডিয়ায় সারা ফেলেছে বিষয়টি।

এই সংক্রান্ত অন্যান্য খবরের আপডেট সবার আগে পেতে হলে এই ওয়েব পোর্টালটি ফলো করতে ভুলবেন না।
Written by Manika Basak.

বিনামূল্যে পাওয়া যাবে LPG গ্যাস সিলিন্ডার, বিশদে জানুন,