Bride Luck Sign

Luck Sign – দেখুন সামুদ্রিক শাস্ত্র মতে কি বলা হচ্ছে।

সেই প্রাচীনকাল থেকে আমাদের জীবনের সঙ্গে জ্যোতিষ শাস্ত্র (Luck Sign Astrology Predictions) ওতপ্রোতভাবে জড়িয়ে রয়েছে। এই জ্যোতিষ শাস্ত্রে যেমন রাশি, সংখ্যা তত্ত্ব ইত্যাদি গণনার পাশাপাশি আরো নানান উপায়ে ভবিষ্যদ্বাণী করা যায়। এমন অনেকেই আছেন যারা প্রতিদিনের কাজ প্রতিদিন শুরু করার পূর্বে জেনে নেন তাদের দৈনিক রাশিফল। অনেক পরিবার এখনও পারিবারিক উকিল, ডাক্তারের মতো একজন পারিবারিক জ্যোতিষবিদও রাখেন।

আজ আলোচনা করতে চলেছি সামুদ্রিক শাস্ত্রে ভবিষ্যৎবাণী করা মেয়েদের কিছু শারীরিক লক্ষণের (Luck Sign), যেগুলি পরিবারে সুখবর এবং সৌভাগ্য বয়ে আনে। এখন যে বৈশিষ্ট্য গুলি সম্পর্কে আলোচনা করতে চলেছি সেগুলি একটি মেয়ের মধ্যে থাকলে শুধু তিনি ভাগ্যবতী হন না বরং তার স্বামীও হয়ে ওঠেন ভাগ্যবান।

১) যে সমস্ত মেয়েদের চোখ কালো হয় এবং চোখের সাদা অংশ উজ্জ্বল সাদা হয়, তাদের জীবনে কখনও কিছুর অভাব রয় না। তারা সর্ব সুখ ভোগ করেন। (Luck Sign)
২) যে সমস্ত মেয়েদের চোখের পাতা এবং চোখের নিচের চামড়া সামান্য লাল হয়, তারা ভাগ্যবান বলে বিবেচিত হন। শুধু তাই নয়, স্বামীর কাছ থেকে অনেক আদর পেয়ে থাকেন। তাদের জীবন হয়ে ওঠে আনন্দে পরিপূর্ণ।

হানিমুনে স্বামীর সঙ্গে ঘনিষ্ঠ হতে গিয়ে একি দেখলেন স্ত্রী, এরপর যা হলো!

৩) যে সমস্ত মেয়েদের কপাল চওড়া এবং দেখতে অর্ধচন্দ্রাকৃতির মতো হয়, তারা স্বামীর জন্য খুব ভাগ্যবতী বলে মনে করা হয়। এটা বিশ্বাস করা হয় যে এই ধরনের মেয়েদের বিয়ে করা ছেলেরা বিয়ের পরে অনেক উন্নতি লাভ করেন। শুধু স্বামী নয়, এমন মেয়েরা তাদের শ্বশুরবাড়ির ভাগ্য উজ্জ্বল করে। (Luck Sign)
৪) যে সমস্ত মেয়েদের নাকে তিল থাকে তাদের স্বামীর জন্য খুব ভাগ্যবান মনে করা হয়। এমন মেয়েরা যেখানে থাকেন সেখানে সবসময় সুখ ও সমৃদ্ধি বর্তমান থাকে। মহিলাদের নাকের ডান দিকে তিল থাকা বেশি শুভ বলে মনে করা হয়।

মিলনে সময়ে আত্মবিশ্বাস হারাচ্ছেন সঙ্গী! ফলে যথাযত ভাবে পাচ্ছেন না মিলনের সুখ, কেন

৫) যে সমস্ত মেয়েদের পায়ের আঙুল সামনের দিকে একটু উঁচু, গোলাকার এবং লাল হয়, তারা খুব ভাগ্যবতী বলে মনে করা হয়। তারা যে ছেলেকে বিয়ে করে তারাও সৌভাগ্যবান হয়ে ওঠেন। (Luck Sign)
৬) যে সমস্ত মেয়েদের হস্তরেখায় শুক্র ও বৃহস্পতি পর্বত রয়েছে তাদের বিবাহিত জীবন চমৎকার কাটে। তাদের জীবনে প্রচুর ধন-সম্পত্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয় তারা তাদের স্বামীকেও অনেক সুখে রাখে।

মনে রাখবেন এতক্ষণ যে বিষয়ে আলোচনা করা হলো তার পুরোটাই সামুদ্রিক শাস্ত্র মতে। কোনটাই নিজস্ব মতামত নয়। প্রতিদিন আরো নিত্যনতুন খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েব পোর্টালটি।
Written by Manisha Basak.

বিনা পুঁজিতে এই ৪ টি ব্যবসা করলে আপনিও হবেন মালামাল