Govt Holidays 2022

Govt Holidays 2022 – একের পর এক ছুটিতে মশগুল রাজ্য। নেওয়া হয়েছে আরো একটি বড় সিদ্ধান্ত।

আবারো ছুটি ঘোষণা (Govt Holidays 2022) হতে চলেছে পশ্চিমবঙ্গে। মাত্র কয়েকদিন হল খুলেছে রাজ্যের শিক্ষা প্রতিষ্ঠানগুলো। তারই মাঝে বারে বারে ছুটির আশঙ্কায় ভুগছেন শিক্ষক শিক্ষিকা থেকে অভিভাবকেরা সকলেই। গতকাল অর্থাৎ ৬ জুলাই ফের রাজ্যে ছুটি দেওয়া নিয়ে কি হয়েছে আলোচনা।

আমাদের দেশ ধর্মনিরপেক্ষ। আয়োজন করা হয় বারো মাসে তেরো পার্বণের (Govt Holidays 2022)। আগামী শনিবার অর্থাৎ ৯ জুলাই রয়েছে মুসলিম ধর্মাবলম্বীদের রয়েছে পবিত্র ঈদ-উল-আজহা বা বকরিদ। সংবাদমাধ্যম সূত্রে খবর, শনিবার বকরিদ উপলক্ষে ছুটি দিতে পারে রাজ্য সরকার।

তবে যদি কোন কারনে শনিবার ঈদ-উল-আজহা উপলক্ষে (Govt Holidays 2022) ছুটির নাও থাকে, অর্থাৎ যদি ঈদ-উল-আজহা রবিবার হয় তবুও মাসের দ্বিতীয় শনিবার হিসেবে ছুটি ঘোষণা হতে পারে রাজ্য সরকারের তরফ থেকে, এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফত।

পড়ুয়াদের জন্য সুখবর, এই স্কলারশিপে আবেদন করলেই পেয়ে যাবেন 7200 টাকা।

আরো একটি বড় সিদ্ধান্ত নিয়েছে রাজ্য সরকার, গত কয়েক দিন ধরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে (Govt Holidays 2022) এক আগুন্তকের ঢুকে পড়া নিয়ে বেশ চর্চা চলছিল। স্বভাবতই একজন মুখ্যমন্ত্রীর বাড়িতে কিভাবে এমন একজন অপরিচিত ব্যক্তি ঢুকে পড়লেন তা নিয়ে চলছিল শোরগোল। তাই আর দেরি না করে নিরাপত্তায় গাফিলতের আশঙ্কায় সরিয়ে দেওয়া হয়েছে বিবেক সহায়কে।

বিবেক সহায় হলেন বর্তমানে ব্যারাকপুরের পুলিশ কমিশনার। আর এবার মুখ্যমন্ত্রী নিরাপত্তার দায়িত্ব দেওয়া হয়েছে আইপিএস অফিসার মনোজ ভর্মাকে এবং যথারীতি তাকে তার পুরনো দায়িত্ব থেকে সরিয়ে নেওয়া হয়েছে।
প্রতিদিন আরো নিত্য নতুন খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েব পোর্টালটি।
Written by Manisha Basak.

বকেয়া ডিএ ও সপ্তাহে দুদিন ছুটির দাবীতে খোদ তৃণমূলের সরকারী কর্মী সংগঠন, তবেকি সুখবর আসছে?

SSC এর মাধ্যমে 42,000 শূন্যপদে কর্মী নিয়োগ, জানুন আবেদনের শেষ তারিখ