BSNL Recharge Plan 2022

BSNL Recharge Plan – ধারে টিকতে পারছে না Airtel, Jio কিংবা VI.

ভারতের টেলিকম দুনিয়ায় বেসরকারি টেলিকম সংস্থাগুলির সঙ্গে প্রতিযোগিতার লড়াইয়ে থেকে এখনো সবাইকে টেক্কা দিয়ে চলেছে বিএসএনএল (BSNL Recharge Plan)। এখন প্রায়ই রিচার্জ প্ল্যানের দাম বাড়তে দেখা যাচ্ছে। যার ফলস্বরূপ অনেক গ্রাহকই একটি টেলিকম কোম্পানির পরিষেবা ছেড়ে অন্য কোম্পানির পরিষেবা গ্রহণ করতে শুরু করছেন। তবে এখনো পর্যন্ত বিএসএনএল আগে দামেই পরিষেবা দিয়ে চলেছে অসংখ্য গ্রাহককে।

বিএসএনএলের কাছেও রয়েছে অসংখ্য আকর্ষণীয় প্ল্যান (BSNL Recharge Plan)। এগুলির দাম সমস্ত বেসরকারি টেলিকম সংস্থার গুলির প্লেনের তুলনায় অনেক কম। এগুলি উপভোগ করে থাকেন পোস্টপেইড এবং প্রিপেইড উভয় গ্রাহকরাই। তাহলে দেখে নেওয়া যাক অন্যান্য টেলিকম সংস্থার রিচার্জ প্ল্যানের সঙ্গে বিএসএনএলের রিচার্জ প্ল্যানের পার্থক্য।

Jio-র 299 টাকার রিচার্জ প্ল্যান-
Jio গ্রাহকরা এই প্ল্যানটি রিচার্জ করালে পেয়ে যাবেন প্রতিদিন 2 GB করে হাই স্পিড ডেটা। এছাড়াও থাকছে আনলিমিটেড কল এবং 100 টি SMS পাঠানোর সুবিধা। আর থাকছে Jio অ্যাপের কমপ্লিমেন্টারি সাবস্ক্রিপশন অফার। (BSNL Recharge Plan)

প্রকাশিত হলো ইন্ডিয়ান ওয়েটলিফটিং ফেডারেশনে বিভিন্ন শূন্যপদে 1 লক্ষ টাকা বেতনের নিয়োগ বিজ্ঞপ্তি

Airtel-এর 299 টাকার রিচার্জ প্ল্যান-
Airtel গ্রাহকরা 28 দিনের ভ্যালিডিটি সম্পন্ন এই প্ল্যানটি রিচার্জ করালে পেয়ে যাবেন প্রতিদিন 1.5 GB করে হাই স্পিড ডেটা। এছাড়াও থাকছে আনলিমিটেড কল এবং 100 টি SMS পাঠানোর সুবিধা। তার সঙ্গে গ্রাহকরা পেয়ে যাবেন Xstream মোবাইলের 28 দিনের সাবস্ক্রিপশন পাবেন। এছাড়াও অ্যাপোলো 24/7 সার্কেলের সাবস্ক্রিপশন, FASTag-এ 100 টাকার ক্যাশব্যাক, ফ্রি হ্যালো টিউন এবং Wynk Music-এর ফ্রি সাবস্ক্রিপশন। (BSNL Recharge Plan)

Vodafone Idea-র 299 টাকার রিচার্জ প্ল্যান-
VI-এর গ্রাহকরা 28 দিনের ভ্যালিডিটি সম্পন্ন এই প্ল্যানটি রিচার্জ করালে পেয়ে যাবেন প্রতিদিন 1.5 GB করে হাই স্পিড ডেটা। এছাড়াও থাকছে আনলিমিটেড কল এবং 100 টি SMS পাঠানোর সুবিধা। তার সাথে থাকছে VI Hero আনলিমিটেড প্ল্যান পাওয়ার সুবিধা। আর থাকছে vi movies and TV, Bing All Night, Weekend Data Rollover, Data Delight অফার। (BSNL Recharge Plan)

কেন্দ্রের সিদ্ধান্তে আরো দুটি সরকারী ব্যাংক এবার বেসরকারী হচ্ছে, দেখে নিন

BSNL-এর 299 টাকার রিচার্জ প্ল্যান-
BSNL-এর গ্রাহকরা 30 দিনের ভ্যালিডিটি সম্পন্ন এই প্ল্যানটি রিচার্জ করালে পেয়ে যাবেন প্রতিদিন 3 GB করে হাই স্পিড ডেটা। এছাড়াও থাকছে আনলিমিটেড কল এবং 100 টি SMS পাঠানোর সুবিধা। 3 GB ডেটা লিমিট শেষ হয়ে যাওয়ার পর 80 kbps হারে করা যাবে ইন্টারনেট ব্যবহার। যেটি এই দামে অন্য কোন টেলিকম সংস্থা দিচ্ছে না গ্রাহকদের। (BSNL Recharge Plan)

তাহলে আর দেরি না করে চটপট বেছে ফেলুন আপনার পছন্দের প্ল্যানটি। আর প্রতিদিন এমন নিত্য নতুন খবরের আপডেট পেতে ফলো করতে ভুলবেন না এই ওয়েব পোর্টাল।
Written by Manisha Basak.

SBI তে বিভিন্ন পদে ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ, জেনে নিন আবেদনের পদ্ধতি