Elon Musk

Elon Musk : সোশ্যাল মিডিয়ায় ভাইরাল এলন মাস্কের ট্যুইট, কিনতে চান ‘বেহালা মেট্রো’ জানুন বিস্তারিত

এলন মাস্ক, সম্প্রতি যিনি ট্যুইটারের মালিক হয়েছেন। অনেক নেটিজেনই মনে করছেন মাস্কের (Elon Musk) এই সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মটি কেনার পর বেশ বড়সড় পরিবর্তন লক্ষ করা যাবে ট্যুইটারের। একাধিক মিমও ভাইরাল হতে শুরু করে তাকে নিয়ে। বেহালার বাসিন্দারা দাবি জানান, বিশ্বের অন্যতম এই ধনী শিল্পপতি যদি বেহালা মেট্রোটিও কিনে ফেলেন, তাহলে বেহালা মেট্রোর একটা সুরাহা হয়।

আরও পড়ুন, অবশেষে স্বস্তি! আগামী চার দিন রাজ্যের বেশ কয়েকটি জেলায় হতে পারে বিক্ষিপ্ত বৃষ্টি

আপাতত ট্যুইটার কিনে ফেলে সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং -এ রয়েছেন এলন মাস্ক (Elon Musk)। আর তাই জন্যই তো বিশ্বের এই ধনী শিল্পপতিকে নিয়ে তৈরি করা হয়েছে একাধিক মিম। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি মিম ট্যুইট করা হয়েছে, যেখানে এলন মাস্ককে ট্যুইট করতে দেখা গিয়েছে, ‘এরপর আমি বেহালা মেট্রো কিনবো এবং সেটি সম্পূর্ণ করবো’। নিমেষের মধ্যেই তা ভাইরাল হয়ে যায়।

প্রসঙ্গত, তৎকালীন রেলমন্ত্রী থাকাকালিন মমতা বন্দ্যোপাধ্যায় ২০০৯ সালে বেহালা মেট্রোর শিলান্যাস করেছিলেন। এরপর জমি জমা সম্পর্কিত জট থাকার কারণে বহুদিন মেট্রোর কাজ বন্ধ ছিল। সেই জট এবং আইনি জটিলতা কাটিয়ে ওঠার পর শুধু হয়েছিল মেট্রোয় কাজ।

সংবাদ মাধ্যম সূত্রের খবর, জোকা-মাঝেরহাট মেট্রো চালুর জন্য মেট্রো (Elon Musk) রেলের তরফে প্রায় বছর খানেক সময় নেওয়া হয়েছে। নতুন সাজে প্রায় সেজে উঠেছে সখেরবাজার, শিলপাড়া, চৌরাস্তা, ঠাকুরপুকুর ইত্যাদি স্টেশন। এমনকি সেখানে সিঁড়ি, এসকেলেটর, ফ্লোর, স্ক্রিনিং ডোরও প্রায় তৈরি।

সিগনালিং সিস্টেমের কাজও প্রায় শেষের দিকে। শুধুমাত্র বেহালা মেট্রোর কাজ শুরু হলেই স্বস্তি পাবেন বেহালাবাসিরা। বিশেষত, মাস্কের ট্যুইটার কেনার পর নেটিজেনদের দাবি মাস্ক যেখানে হাত দেবেন, সেখানেই সোনা ফলাবেন। তাই বেহাল মেট্রো (Elon Musk) নিয়েও মজার ছলে মিম শেয়ার করেছে। তবে শুধু বেহালা মেট্রো নিয়েই মিম শেয়ারে আটকে যাননি নেটিজেনরা। বরং, SBI -এর ব্রাঞ্চে গেলে এলেন মাস্ককে কি কি সমস্যার সম্মুখীন হতে হবে তা মিমের আকারে বর্ননা করেছেন। এই সম্পর্কিত অন্যান্য খবরের আপডেট পেতে হলে অবশ্যই এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।
Written by Manika Basak.

আরও পড়ুন, কিছু ব্যাংকে বাড়লো সুদের হার, কিছু ব্যাংকে কমলো সুদ, দেখুন তালিকা।