Gas Pipeline in India

Gas Pipeline in India : সকল পশ্চিমবঙ্গবাসীর কাছে বিশাল বড় সুখবর, এবার থেকে পশ্চিমবঙ্গে মিলতে চলেছে পাইপ লাইনের মাধ্যমে রান্নার গ্যাস, জানুন বিস্তারিত

পাইপলাইনের মাধ্যমে রান্নার গ্যাসের সুবিধা (Gas Pipeline in India)। দেশের অন্যান্য মেট্রো শহরগুলিতে এই সুবিধা অবশ্য আগে থেকেই ছিল। এবার কলকাতার অধিবাসীরাও এই সুবিধা ভোগ করতে পারবেন। আগামী মে মাস থেকে এই সুবিধা দেওয়া হতে পারে।

১ টাকার এই স্পেশাল পুরাতন কয়েন থাকলেই আপনি পাবেন এক লক্ষ টাকা, অনলাইনে বেচতে প্রেস করুন এখানে

সংবাদ মাধ্যম সূত্রের খবর, কলকাতা এবং তার আশেপাশের এলাকায় পাইপ লাইনের মাধ্যমে রান্নার গ্যাসের (Gas Pipeline in India) পরিষেবা দেওয়ার কাজ অনেকদিন আগেই শুরু হয়েছিল। এ বিষয়ে বেঙ্গল গ্যাস কোম্পানির সিইও সত্যব্রত বৈরাগী সংবাদ মাধ্যমে জানান, কলকাতা শহরের কয়েকটি পরিবার মে মাসের শেষের দিকে পাইপ লাইনের মাধ্যমে রান্নার গ্যাস পাবেন।

সংবাদ মাধ্যম সূত্রের খবর, দক্ষিণ কলকাতার কয়েকটি আবাসন (নিউটাউনের Uniworld City, Rosedale ইত্যাদি) -এর অধিবাসীরা প্রথম দিকে এই পরিষেবার সুবিধা (Gas Pipeline in India) পাবেন। পরবর্তীকালে সারা পশ্চিমবঙ্গে এই সুবিধা ছড়িয়ে দেওয়া হবে বলে জানানো হয়েছে।

প্রসঙ্গত, রাজ্যের মানুষ যাতে এই পরিষেবা পেতে পারে, সেইজন্য গেইল, HPCL টাকা বিনিয়োগ করেছে। সংবাদ মাধ্যম সূত্রে গেইল মারফত জানা গেছে, কিছু জেলায় এখনও গ্যাসের পাইপ (Gas Pipeline in India) লাইনের সমস্যা রয়ে গেছে। যদিও দুর্গাপুর পর্যন্ত একটি পাইপ লাইনের কাজ হয়েছে। এই পরিষেবা যাতে সঠিকভাবে চালু করা সম্ভব হয়, তার জন্য রাজ্য সরকারও সহযোগিতা করছে। পাইপ লাইনের কাজ কবে সম্পূর্ন হবে?

সূত্রের খবর, সব দিক ঠিকঠাক ভাবে এগোলে আগামী ২০২৩ সালের জুন মাসে এই কাজ সম্পূর্ন হতে পারে। এই সম্পর্কিত অন্যান্য খবরের আপডেট পেতে হলে অবশ্যই এই ওয়েবসাইটটি ফলো করতে ভুলবেন না।
WRITTEN BY MANIKA BASAK

আরও পড়ুন, গল্প নয় সত্যি, মাত্র 45 টাকাতে ঘুরে আসুন দীঘা। কিভাবে যাবেন?