Zodiac Sign : দীর্ঘ ১৮ মাস পর রাশি পরিবর্তন করছে রাহু আর তাতেই আসতে চলেছে বিপুল ধনরাশি। জানুন বিস্তারিত

জ্যোতিষ শাস্ত্র মতে, যখন কোনো গ্রহ রাশি (Zodiac Sign) পরিবর্তন করে, তার প্রভাব অন্য রাশিগুলির ওপরও পড়ে। সেই প্রভাব ভালো বা মন্দ দুই-ই  হতে পারে। রাহুর রাশি পরিবর্তনের ফলে ১৯ এপ্রিল থেকে ৪ টি রাশির জাতক জাতিকারা লাভবান হতে চলেছেন।

আরও পড়ুন, আগামী ৫ দিনের মধ্যে ব্যাপক ধনবর্ষায় সিক্ত হতে চলেছেন এই ৪ টি রাশির জাতক- জাতিকারা।

জ্যোতিষ মতে, রাহুকে ছায়া গ্রহ বলা হয়। এই গ্রহ রাশি পরিবর্তন করলে আগের রাশিতে গমন করে (Zodiac Sign)। মঙ্গলবার থেকে এই গ্রহ রাশি পরিবর্তন করছে, তাই এদিন থেকে ৪ টি রাশির জাতক-জাতিকারা ভালো সময় কাটানোর সাথে সাথে লাভবানও হবেন। আপনার রাশিটিও এগুলির মধ্যে একটি হতে পারে। চলুন তাহলে দেখে নেওয়া যাক।

মিথুন (Gemini) (২১ মে – ২১ জুনের মধ্যে জন্ম)-
১২ টি রাশির মধ্যে এই রাশির(Zodiac Sign) জাতক-জাতিকা যদি চাকরি করেন, তবে তাদের কাছে নতুন সুযোগ আসবে। আয়ও বাড়বে। আর্থিক দিক থেকে লাভবান হওয়ার সম্ভাবনাও দেখা দিচ্ছে।

কর্কট (Cancer) (২১ জুন- ২১ জুলাইয়ের মধ্যে জন্ম)-
এই রাশির জাতক-জাতিকারা কর্মক্ষেত্রে প্রশংসা লাভ করবেন।এছাড়া যারা ব্যবসা করেন তাদের মুনাফা বৃদ্ধি হবে। অন্যান্য কাজে উন্নতি লাভ করবেন। পারিবারিক শান্তিও বজায় থাকবে।

 কন্যা (Virgo) (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বরের মধ্যে জন্ম)-
চাকরির পরিবর্তন বা বদলির যোগ রয়েছে। শেয়ার বাজারে টাকা বিনিয়োগ করে লাভবান হতে পারেন। তবে যেকোনো বড়োসড় বিনিয়োগ না করাই ভালো। রাশি(Zodiac Sign) পরিবর্তনের ফলে এই রাশির জাতক-জাতিকাদের হঠাৎ টাকা পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিশেষত ব্যবসায়ীরা এই সময় মুনাফা অর্জন করতে পারবেন।

বৃশ্চিক (Scorpio) (২৪ অক্টোবর – ২২ নভেম্বরের মধ্যে জন্ম)-
এই সময় এই রাশির জাতক-জাতিকাদের যদি কোন কাজে দীর্ঘ দিন ধরে অর্থ আটকে থাকে, তাহলে তা ফেরত পাবেন। কেরিয়ারে একাধিক সুযোগ আসার সম্ভাবনা রয়েছে (Zodiac Sign)। যদি কোন জাতক-জাতিকা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিতে থাকেন, তারা ভালো খবর পাবেন। এছাড়া শত্রুকে পরাজিত করতে পারবেন। এই সময় লক্ষ্মী দেবীর আশীর্বাদ প্রাপ্ত হবেন বৃশ্চিক রাশির জাতক-জাতিকারা।

আরও পড়ুন, বদলে গেল ব্যাংক খোলার সময়, জানুন কখন ব্যাংক খুলবে ও বন্ধ হবে, Breaking News on Banking Time

 এ সম্পর্কিত অন্যান্য সব খবরের আপডেট পেতে হলে অবশ্যই ফলো করুন এই ওয়েবসাইটটি।

Written by manika basak