MD Shami Kendra Lust

IPL 2022 : প্রকাশ্যেই প্রেম প্রস্তাব পেলেন এই তারকা ক্রিকেটার। নাম জানলে চমকে যাবেন।

অতিমারি পরিস্থিতিতে গত বছর দেশের (IPL 2022) মাটিতে ipl না হলে ও এই বছর মুম্বাই তে ভরা গাল্যারিতে শুরু হয়েছে ipl । এককথায় বলতে গেলে ipl হল সারা বিশ্বের সেরা T20 ক্রিকেট লীগ। ipl এ যে সব ভারতীয় খেলোয়াড়রা খেলে থাকেন তাদের মধ্যে অন্যতম হলেন মোঃ সামি। এছাড়াও তিনি ভারতীয় জাতীয় দলের একজন নিয়মিত ক্রিকেটার। ipl এ তার জনপ্রিয়তা আকাশছোঁয়া।

আরও পড়ুন,  কতো টাকায় মেলে শিক্ষকতার চাকরি! এসএসসি মামলায় আজব প্রশ্ন আদালতের।

গত বছর দিল্লিতে খেললেও এই বছর দল পরিবর্তন করে তিনি এখন গুজরাত টাইটান্সের  খেলোয়াড়। গুজরাটের টাইটান্সের প্রথম বোলার সামি (IPL 2022)। গত ২৮ মার্চ গুজরাটের টাইটান্স, লখনউ সুপারজায়েন্টসকে আই পি এল ম্যাচে হারায়। অবশ্য এর পুরো কৃতিত্ব ছিল শামীর ওপর। এরপরই তাকে উদ্দেশ্য করে আমেরিকার পর্ণ তারকা শুভেচ্ছা বার্তা লেখেন। তবে কি শুধুই শুভেচ্ছা বার্তা নাকি প্রেমালাপের শুরু? জল্পনা তার ফ্যানেদের মনে।

খেলা মানেই বিনোদন। একটা উন্মাদনা কোন দল জিতবে। প্রত্যেক বছর আইপিএল কবে শুরু হবে তার জন্য অপেক্ষা করে থাকে সারা বিশ্বের সকল ক্রিকেট প্রেমীরা (IPL 2022)। এমনকি অনেক ব্যক্তি আছেন, যারা খেলা পছন্দ না করলেও শুধুমাত্র বিনোদনের জন্য পরিবারের সকলের সাথে বসে খেলা দেখতে যান স্টেডিয়ামে।

গত ২৬ মার্চ আইপিএল ১৫ তম সিজন শুরু হয়েছিল চেন্নাই সুপারকিংস বনাম কেকেআর- এর খেলা দিয়ে। এদিন গুজরাট টাইটেন্সের হয়ে সামি ৪ ওভারে ২৫ রান দিয়ে ৩ উইকেট নিয়েছিলেন। খেলায় বিশেষত তার জন্যই লখনউ সুপারজায়েন্টসের বিরুদ্ধে গুজরাট জেতে। এরপরই সামির (IPL 2022) প্রতি শুভেচ্ছা বার্তা জানিয়ে পর্ণ তারকা কেন্দ্রা লাস্ট ট্যুইট করে লেখেন, ‘দুর্দান্ত পারফরমেন্স । সঙ্গে সামির ট্যুইটার প্রোফাইলও ট্যাগ করেন তিনি। এই ট্যুইট করার পর সোশ্যাল মিডিয়া ঘিরে প্রেমের জল্পনা শুরু হয়েছে।

অনেকে মহম্মদ সামিকে নিয়ে মজা করতেও ছাড়েননি (IPL 2022)। তবে এর আগেও কেন্দ্রা শাহরুখ কিংবা সালমান খানের মতো বলি অভিনেতাদের নিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন। বিশেষত তিনি একজন ক্রিকেট প্রেমী। তাই এদিন সামির অন্যান্য ফ্যানেদের মতো শুভেচ্ছা বার্তা ট্যুইট করেছেন। যদিও এই ট্যুইট করার কিছুক্ষণের মধ্যে তা ভাইরাল হয়ে যায়। আশাকরি আমাদের এই প্রতিবেদনটা আপনাদের ভালোলেগে থাকবে।

আরও পড়ুন, উচ্চ মাধ্যমিকের খাতায় ‘খেলা হবে’ লিখলেই বাতিল হবে পরীক্ষার খাতা, আর কি কি লেখা যাবেনা।