oscar 2022

Oscar 2022 : ”ক্রিসকে চড় না মারলেও হত”, মন্তব্য শ্রীলেখার। জানুন বিস্তারিত।

ভারতীয় সময় অনুযায়ী সোমবার (Oscar 2022) সকালে অস্কার মঞ্চে পুরষ্কার প্রাপ্ত অভিনেতা উইল স্মিথ সঞ্চালক এবং কৌতুক শিল্পী ক্রিসকে চড় মারেন। এই ঘটনায় সারা বিশ্বের বহু মানুষের মধ্যে কেউ স্মিথ আব্র কেউ ক্রিসকে সমর্থন করছেন। তবে জনপ্রিয় সংবাদ মাধ্যমে টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্র বক্তব্য রেখে বলেন, অনুষ্ঠান চলাকালীন অস্কার মঞ্চে উঠে স্মিথ সকলের সামনে গায়ে হাত তুলতে পারেন না। প্রিয় অভিনেতার সম্পর্কে কেন এমন বললেন শ্রীলেখা?

আরও পড়ুন, খেজুরই শাপমুক্তি! রোজ সকালে খালি পেটে একটি করে খেজুর তাতেই কেল্লাফতে।

এদিন অ্যালোপেশিয়া রোগে আক্রান্ত (Oscar 2022) উইল স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেটের মাথার চুল ওঠা নিয়ে মস্করা করছিলেন ক্রিস রক। সেই সময় এই বক্তব্য সহ্য করতে না পেরে স্মিথ তাকে চড় মারেন। এ বিষয়ে সংবাদ মাধ্যমের একটি সাক্ষাৎকারে শ্রীলেখা জানান, নিজের স্ত্রী জাডা পিঙ্কেটকে নিয়ে মস্করা মেনে না নিতে পেরে উইল প্রতিবাদ করে ভালো করেছেন। তবে কোনও কিছুর বিরোধিতা করার জন্য কারও গায়ে হাত তোলা ঠিক নয়।

প্রসঙ্গত, তিনি এই ভিডিওটি বহুবার দেখেছেন, এখানে তার মনে হয়েছে স্মিথ যেন নিজের ক্ষমতা প্রকাশ করছেন (Oscar 2022)। এও জানান, “মানুষ নিজের ব্যাপারে, নিজের পরিবারের ব্যাপারে সংবেদনশীল। সেটা ঋতুদার সময়ে দেখেছি। মীর যখন ঠাট্টা করত, উনি প্রতিবাদ করেছিলেন”। তার দাবি তিনি হিংসাকে কখনই মেনে নেবেন না। ক্রিস শুধুমাত্র মজা করেছিলেন। ব্যক্তিগত আক্রমণ করতে চান নি।

১৯৯৭ সালে ‘জি আই জেন’ ছবিতে নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন জাডা পিঙ্কেট (Oscar 2022)। সে সময়ও তার মাথায় চুল কম থাকা নিয়ে বেশ চর্চাও হয়েছিল। ক্রিস কেবল সে নিয়ে একটু রসিকতা করেছিল। এ নিয়ে শ্রীলেখার বক্তব্য, স্মিথের এভাবে প্রতিবাদ জানানোর কোনও দরকার ছিল! এমনকি চড় মারার পর গালিগালাজ করাতাও তার কাছে দৃষ্টিকটূ মনে হয়েছে।

এ বিষয়ে মঙ্গলবার উইল স্মিথ ক্ষমা চেয়ে সোশ্যাল মিডিয়ায় একটি পোস্টও করেন। তাতে বলেন, গত রাতের অ্যাকাডেমী অ্যাওয়ার্ডে তার আচরণ অগ্রহণযোগ্য এবং অমার্জনীয় ছিল (Oscar 2022)। স্ত্রী চিকিৎসার অবস্থা সম্পর্কে এই কৌতুকটি তিনি সহ্য করতে পারেন নি এবং আবেগপ্রবণ হয়ে প্রতিক্রিয়া জানিয়ে ফেলেন। তিনি প্রকাশ্যে ক্রিস এবং অ্যাকাডেমী, অনুষ্ঠানের প্রযোজক, সমস্ত অংশগ্রহণকারী, বিশ্বজুড়ে যারা দেখেছেন সকলের কাছে ক্ষমা চেয়েছেন। আপনারা কি মনে করেন উইল স্মিথ ক্রিসকে চড় মেরে ঠিক করেছেন না ভুল করেছেন প্লিজ কমেন্ট করে জানাবেন।

আরও পড়ুন, 100, 200 টাকার পেট্রোল না ভরিয়ে এই টাকার পেট্রোল ভরান, বেশী লাভ হবে।