porimoni viral news 1

Porimoni viral news : কেটে গেছে সব বিপদ, সুস্থ রয়েছে পরীমনি এবং তার সন্তানও। জানুন বিস্তারিত।

গত ২৭ মার্চ (রবিবার) হঠাৎ অসুস্থ (Porimoni viral news) হয়ে পড়েছিলেন ঢালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পরীমনি। তারপর তাকে পরিবারের সদস্যরা নিয়ে যান ঢাকা শহরের এভারকেয়ার হাসপাতালে। সেখানের একজন কর্মকর্তা সংবাদ মাধ্যমকে জানান, শারীরিক দুর্বলতার কারণেই হঠাৎ মাথা ঘুরে পড়ে যান পরীমনি।

আরও পড়ুন, পরীমনির জীবনে নতুন ঝড়! জীবন সঙ্কটে পরীমনি, ভর্তি হলেন হাসপাতালে।

উল্লেখ্য, এখন কেমন আছেন অভিনেত্রী এবং তার গর্ভের সন্তান? এই প্রশ্নের উত্তর জানা গেল পরীমনির একজন ঘনিষ্টের মাধ্যমে (Porimoni viral news)। চলচ্চিত্র নির্মাতা চয়নিকা চৌধুরি সংবাদ মাধ্যমকে জানান, পরীমনি এখন আপাতত ভালো আছেন। বিপদ কেটে গেছে। তার গর্ভের সন্তানও সুস্থ আছে।

পরীমনি নিজের অসুস্থতা সম্পর্কিত পোস্টও করেছিলেন নিজের ফেসবুক প্রোফাইলে। দেহে রক্ত দেওয়ার জন্য হাতে (Porimoni viral news) চ্যানেল করা হচ্ছে এমন একটি ছবি শেয়ার করে তিনি ক্যাপশনে লিখেছিলেন, ‘একটি দুর্ঘটনা।‘ হাসপাতালের একজন কর্মকর্তার সাহায্যে জানা যায়, চিকিৎসার জন্য আগে করোনা পরীক্ষা করা হবে। তারপর কিছুক্ষণ পর্যবেক্ষণে রেখে কেবিনে স্থানান্তর করা হবে।

আরও পড়ুন, পাল্টে গেল ইনকাম ট্যাক্সের নিয়ম, মাথায় হাত গরীব মানুষের।

তবে এদিন চয়নিকা আরও জানান, তিনি সকাল ৬ টা পর্যন্ত ওই হাসপাতালেই ছিলেন। পরীমনি আগের তুলনায় (Porimoni viral news) এখন অনেক সুস্থ রয়েছেন। তাড়াতাড়ি সুস্থ হয়ে আবারও সকলের মাঝে ফিরে আসার জন্য সকলের উদ্দেশ্যে প্রার্থনা করার কথাও তিনি বলেন। আশাকরি আমাদের এই প্রতিবেদনটা আপনাদের ভালো লেগে থাকবে। ধন্যবাদ।