New job vacancy 2022

New job vacancy 2022 : এয়ার ইন্ডিয়ায় মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক পাসে চাকরির সুযোগ। জানুন বিস্তারিত।

বর্তমান সময়ে দেশের সবচেয়ে বড় (New job vacancy 2022) সমস্যা হল বেকারত্ব। আমাদের দেশের ৮০% যুবক যুবতী আজ বেকার। আজকের এই প্রতিবেদনটা শুধুমাত্র তাদেরই জন্য, আপনারা যারা চাকরি খুঁজছেন তাদের জন্য এলো বিশাল এক সুখবর।

কেবলমাত্র মাধ্যমিক উচ্চমাধ্যমিক পাশেই পাচ্ছেন চাকরির সুযোগ। টাটা গ্রুপের অধীনস্থ এয়ার ইন্ডিয়ায় নতুন (New job vacancy 2022) কর্মী নিয়োগ করবে কোম্পানি। কোন পদে নিয়োগ করা হবে, বয়স সীমা কত?এসব ব্যাপারে বিস্তারিত জানতে পুরো প্রতিবেদনটা অবশ্যই পড়বেন।

আরও পড়ুন, কেন্দ্র সরকারের বড় নিয়োগ। এই সুযোগ হাত ছাড়া করলে সত্যিই পস্তাবেন।

টাটা গ্রুপ অধীনস্থ এয়ার ইন্ডিয়া তে একাধিক পদে নিয়োগ করা হবে নতুন কর্মী। টার্মিনাল ম্যানেজার, (New job vacancy 2022) ডিউটি অফিসার, জুনিয়র এগজিকিউটিভ -টেক, জুনিয়র এগজিকিউটিভ, সিনিয়র কাস্টমার এজেন্ট, কাস্টমার এজেন্ট, জুনিয়র কাস্টমার এজেন্ট, এজেন্ট/ ইউটিলিটি এজেন্ট কাম ড্রাইভার এবং হ্যান্ডিম্যান পদে নিয়োগ করা হবে। বিভিন্ন পদের ক্ষেত্রে ন্যূনতম যোগ্যতা রয়েছে বিভিন্ন ।

তবে হান্ডিম্যান পদে আবেদনের জন্য (New job vacancy 2022) মাধ্যমিক পাস করলেই হবে। অন্যদিকে জুনিয়র কাস্টমার এজেন্ট পদের জন্য ন্যূনতম যোগ্যতা উচ্চমাধ্যমিক পাস। আবার সার্ভিস জুনিয়র এক্সিকিউটিভ সহ একাধিক পদের ক্ষেত্রে হতে হবে স্নাতক।

বয়সসীমা : কাস্টমার এজেন্ট, জুনিয়র কাস্টমার এজেন্ট, সার্ভিস এজেন্ট/ ইউটিলিটি (New job vacancy 2022) এজেন্ট কাম ড্রাইভার এবং হ্যান্ডিম্যান পদের ক্ষেত্রে বয়সের উর্দ্ধসীমা হবে ২৮ বছর। সর্বনিম্ন কত বছর বয়স থেকে আবেদন করা যাবে সে বিষয়ে কিছু জানা যায়নি।

আরও পড়ুন, সুখবর, মেডিকেল কলেজে আসন বৃদ্ধি, প্রাইভেট কলেজেও ফি অর্ধেক কমে গেল।

নিয়োগের স্থান : গোয়া আন্তর্জাতিক বিমান বন্দরে চুক্তির ভিত্তিতে একাধিক কর্মী নিয়োগ করা হবে।

আবেদনের তারিখ : অনলাইন এ ২১ সে মার্চ এর মধ্যে আবেদন করতে হবে। ইমেইল পাঠাতে হবে (New job vacancy 2022) নির্দিষ্ট ঠিকানায় । আরো বিস্তারিত জানতে এয়ার ইন্ডিয়ার অফিসিয়াল ওয়েবসাইটে চেক করুন।

Written By Ritwika Halder