Best recharge plan kolkata

Best recharge plan : মূল্যবৃদ্ধির বাজারে কোন সিমে রিচার্জ করলে মিলবে সেরা প্ল্যান! আর আপনি হবেন লাভবান, আজই জানুন।

গত কয়েকমাসে দাম বেড়েছে বিভিন্ন (Best recharge plan) মোবাইল কোম্পানির সিম রিচার্জের প্ল্যানের। গত বছরের ডিসেম্বর মাস থেকে বেড়েছে জিও-র প্রিপেড রিচার্জ প্ল্যানও। ফলে বর্তমানে অনেকেই দুটি সিমের বদলে একটি সিম চালু রাখছেন। অনেকে আবার অন্য কোম্পানির সিমও বিকল্প হিসেবে বেছে নিচ্ছেন। তবে সিম বদলানোর আগে কোন সিম কিনলে রিচার্জের ক্ষেত্রে কেমন দাম পড়বে তা আগে দেখে নিন।

আরও পড়ুন, বরের দেওয়া উপহার অন্যকে দিয়ে দিলেন পরীমনি। তাহলে কি মোহভঙ্গ নাকি অন্য কিছু।

১) এয়ারটেল – এয়ারটেলে ১৫৫ টাকায় ২৮ দিনের রিচার্জ প্ল্যানে থাকছে আনলিমিটেড ভয়েস কলিং (Best recharge plan)। এছাড়াও ৩০০ টি এস এম এস এবং মোট ১ জিবি ডেটা পাওয়া যাবে। তার সাথে থাকছে Wink Music, Prime Video এবং বিনামূল্যে Hello Tunes লাগানোর সুযোগ।

মোট ১.৫ জিবি ডেটা পেতে হলে ইউজারকে ২৩৯ টাকায় ২৮ দিনের রিচার্জ করাতে হবে। নেটের এই সুবিধা ছাড়া ১৫৫ টাকার (Best recharge plan) রিচার্জে বাকি সব সুবিধাই পেয়ে থাকবেন। তবে প্ল্যান শেষ হওয়ার ১৫ দিনের মধ্যে রিচার্জ না করালে ইনকামিং কলের সুবিধা পাওয়া যাবে না।

২) জিও – জিও-র সিম নিলে ইউজারদের প্রথমে ২৩৯ টাকায় ২৮ দিনের প্ল্যানটি (Best recharge plan) রিচার্জ করাতে হবে। এতে থাকবে ১.৫ জিবি ডেটা প্রতিদিন, আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০ টি এস এম এস করার সুযোগ। এছাড়াও বিনামূল্যে পেয়ে যাবেন Hello Tunes, Jio Tv, Jio Cinema, Jio Cloud ব্যবহারের সুযোগ।

দ্বিতীয় মাস থেকে ইউজাররা নূন্যতম ১৯৯ টাকায় রিচার্জ করাতে পারবেন (Best recharge plan)। যাতে থাকবে ৩০ দিনের ভ্যালিডিটি। ভ্যালিডিটি শেষ হওয়ার পরে ৩ মাস পর্যন্ত বিনা রিচার্জে ইনকামিং কল রিসিভ করার সুবিধা পাবেন।

৩) ভোডাফোন – আইডিয়া- এর গ্রাহকরা মাত্র ১২৯ টাকায় ২৮ দিনের জন্য রিচার্জ করাতে পারবেন (Best recharge plan)। এতে মাসে মোট ১ জিবি ডেটা পাওয়ার সুযোগ থাকবে।

এছাড়াও ১৯৯ টাকার রিচার্জে থাকছে ১.৫ জিবি ডেটা পাওয়ার সুযোগ (Best recharge plan)। ভ্যালিডিটি ২৮ দিন। তবে প্ল্যান শেষ হওয়ার ১৫ দিনের মধ্যে রিচার্জ না করালে ইনকামিং কলের সুবিধা পাওয়া যাবে না।

৪) বি এস এন এল – প্রথম মাসে এই সিমের গ্রাহকরা মাত্র ১০০ টাকায় ২৮ (Best recharge plan) দিনের জন্য পেয়ে যাবেন আনলিমিটেড কলিং, প্রতিদিন ১.৫ জিবি করে ডেটা।

দ্বিতীয় মাস থেকে মাত্র ৯৯ টাকায় ২২ দিনের জন্য থাকছে আনলিমিটেড কলিং-এর সুবিধা (Best recharge plan)। ৯৮ টাকায় আনলিমিটেড কলিং, প্রতিদিন ২ জিবি করে ডেটা এবং ৯৪ টাকায় ৪৫ দিনের জন্য থাকছে ৩ জিবি ডেটা এওং ২০০ মিনিটের টকটাইম।

১৯৮ টাকায় ৫০ দিনের জন্য পাওয়া যাবে ২ জিবি করে ডেটা এওং ৪২৯ টাকায় প্রতিদিন ১ জিবি করে ডেটা পাওয়া যাবে। ভ্যালিডিটি ৮১ দিন।

৬৯৯ টাকায় ১৬০ দিনের জন্য থাকছে ভ্যালিডিটি। এছাড়া প্রতিদিন ৫০০ এমবি করে ডেটা এবং আনলিমিটেড কলিং-এর সুযোগ।

আরও পড়ুন, বার্ষিক আয় বা বেতন ১২ লাখ টাকা হলেও দিতে হবেনা ইনকাম ট্যাক্স, দেখুন কিভাবে।

তাহলে আর দেরি কিসের (Best recharge plan)। এর মধ্যে থেকে কোন প্ল্যানটি আপনার জন্যে ভালো সেটি বেছে তবেই সিম কার্ড পরিবর্তন বা রিচার্জ করে ফেলুন।