sonia mehera

Sonia Mehra goes viral : রূপের ঝলকে বলি অভিনেত্রীদের অনেককে টেক্কা দিতে পারেন বিনোদ মেহেরার মেয়ে, নেট দুনিয়ায় ছবি হল ভাইরাল। জানুন বিস্তারিত।

বলিউডের বিখ্যাত অভিনেতা বিনোদ মেহেরা (Sonia Mehra goes viral)। অভিনয় জগতে আত্মপ্রকাশ কিশোর কুমারের ছোটবেলার চরিত্রে অভিনয়ের মাধ্যমে। ১৯৪৫ সালে পাঞ্জাবের অমৃতসরে তিনি জন্মগ্রহণ করেন। মাত্র ৪৫ বছরে পরলোক গমন করলেও বলিউডে বহু সময় ধরেই তিনি আধিপত্য বিস্তার করেছিলেন। ব্যক্তিগত জীবনে বহু টানাপোড়েনের সম্মুখীন হতে হয় তাকে।

আরও পড়ুন, নিজের প্রেম জীবন নিয়ে প্রথম বার মুখ খুললেন রাশমিকা মান্দানা, জানুন তার অতীত সম্পর্কে।

জীবৎকালে ৪ টি বিবাহ করেছিলেন তিনি। তবে এখানে বিনোদ মেহেরা নয় বরং তার মেয়ে সোনিয়া মেহেরার সম্পর্কেই বলা হচ্ছে। বিনোদ মেহেরার প্রথম বারের বিবাহ সাজানো ছিল (Sonia Mehra goes viral)। এরপর তিনি বিদ্যা গোস্বামীকে বিবাহ করেছিলেন। তৃতীয় স্ত্রী রেখাকে পারিবারিক কারণবশত বিনোদ মেহেরার মা বাড়ির থেকে বের করে দেন।

এরপরই তিনি কিরণের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন (Sonia Mehra goes viral)। তাদের মেয়েই হলেন সোনিয়া মেহেরা। সোনিয়া কেনিয়ার মোম্বাসায় ‘দ্য মোম্বাসা একাডেমি’তে যোগ দেন।

পরবর্তীকালে লন্ডনে তার শিক্ষা সমাপ্ত করেন (Sonia Mehra goes viral)। তিনি লন্ডন একাডেমি অফ মিউজিক অ্যান্ড ড্রামাটিক আর্ট অ্যাক্টিং পরীক্ষায় অনার্স সহ একটি স্বর্ণপদক অর্জন করেন।

১৯৯০ সালের অক্টোবর মাসে যখন অভিনেতা বিনোদ (Sonia Mehra goes viral) মারা যান তখন মেয়ের বয়স ২ বছরেরও কম ছিল। লন্ডনে পড়াশোনা সমাপ্ত করার পর তিনি মাত্র ১৮ বছর বয়সেই মুম্বাইতে চলে আসেন। এরপর ৪ মাসের একটি কোর্সও করেন অনুপম খেরের স্কুল থেকে।

সোনিয়া মেহেরা বলিউডর যেসব ছবিতে অভিনয় করেছেন সেগুলির মধ্যে উল্লেখযোগ্য হল- “রাগিনী এমএমএস 2”, “এক ম্যা অর এক তু” (Sonia Mehra goes viral)। তবে এখনও পর্যন্ত তেমন ভাবে বলিউডে তার অভিনয় জনপ্রিয়তা লাভ করেনি।

আরও পড়ুন, ঘরে বসে ইন্সটাগ্রামের মাধ্যমে মাসে ১৫ হাজার টাকা ইনকাম করার গোপন কৌশল।

আশাকরি আমাদের এই প্রতিবেদনটা আপনাদের ভালো লেগে থাকবে এবং এই সম্পর্কিত আরও নতুন নতুন খবর জানতে চোখ রাখুন আমাদের ওয়েবসাইটে।