bike offer 2022

Bike Offers 2022 – ২০ হাজার টাকায় pulsar এবং ৫৫ হাজার টাকায় রয়্যাল এনফিল্ড সুবর্ণ সুযোগ।

এমন অনেকেই আছেন যারা বাইক ভালোবাসেন এবং কিনতে চাইছেন কিন্তু বাজেটে আসছে না (Bike Offers 2022) । তাদের জন্য সুবর্ণ সুযোগ। এই সুযোগ হাতছাড়া করবেন না। এবার অল্প দামেই কিনে নিন আপনার পছন্দের বাইকটি। কোথা থেকে কিনবেন তাই তো?

প্রায় সকলেই ফেসবুক ব্যবহার করেন এবং অনেকেই জানেন যে এখানে মার্কেটপ্লেস বলে একটি ট্যাব আছে যেখানে জিনিসপত্র ক্রয় বিক্রয় করা হয় এটি অন্যান্য অ্যাপের তুলনায় মানুষের অনেক বেশি হাতের মুঠোয় এবং অনেক বেশি পরিচিত। এই ট্যাবে গিয়ে ভেহিকেল (Vehicle) অপশনটি বেছে নিন (Bike Offers 2022)

তারপর ফিল্টার থেকে নিজের বাজেট টা সিলেক্ট করুন যে কত দামের মধ্যে আপনি বাইক কিনবেন। এখানে অনেক সেলার আছেন যারা নিজেদের বাইক বিক্রি করতে চান তাদের সাথে সরাসরি করতেও পারবেন এবং গিয়ে দেখতেও পারবেন। কেউ হয়তো টাকার জন্য, কেউ বা অন্য কারণে। কারণ অবশ্যই জেনে নেবেন (Bike Offers 2022)।

আরও পড়ুন – এবার জিমেইলের মাধ্যমে হাইকোয়ালিটি ভিডিও কল করুন, একদম বিনামূল্যে।

এটি অনেকটা OLX -এর মত কাজ করবে। মাত্র ১৫ থেকে ২৫ হাজারের মধ্যে অনেক রকম বাইক পাবেন, ৫৫ হাজারের মধ্যে পেয়ে যাবেন রয়েল এনফিল্ড, ২২ হাজারের মধ্যে পালসার। তবে শুরুতেই সাবধান করে রাখা ভালো। অনেক ঠক খারাপ মানুষ এখানে থাকে তাই কোনো তথ্য যাচাই না করে, পুঙ্খানপুঙ্খভাবে জেনে টাকা বা জিনিস বিনিময় করবেন না। শুরুতেই আচরণ সন্দেহজনক লাগলে সেখান থেকে বেরিয়ে আসুন (Bike Offers 2022)

আপনাদের যদি কোন প্রশ্ন থাকে তাহলে কমেন্ট বক্সে কমেন্ট করে জানতে পারেন। এই সম্পর্কিত আরও নতুন নতুন খবর পড়তে হলে নিয়মিত চোখ রাখুন আমাদের এই ওয়েবসাইটে। আশা করছি আজকের এই প্রতিবেদনটি আপনাদের ভালো লেগে থাকবে।