amazon upcoming sale

Amazon upcoming sale : AC-র দাম শুনলেই কিনতে মন চাইবে ২০২২ এর সেরা অফার। এই গরমে আপনিও ঘরে আনুন নতুন AC, দাম শুনলে চমকে যাবেন।

শীতের শেষ এবং গরমের শুরু আবহাওয়ার এই পরিবর্তন আমাদের দৈনন্দিন জীবনের একটি গুরুত্বপূর্ণ অংশ (Amazon upcoming sale)। কথায় আছে শীতে কাঁথা বর্ষায় ছাতা আর গরমে পাখা, যা কিন্তু আমাদের জীবনের বন্ধু হয়ে উঠেছে।

যার দরুন আমরা বিভিন্ন ধরনের সামগ্রী কিনে থাকি যা আমাদের প্রকৃতির এই মনোরম রূপ পরিবর্তনের সাক্ষী হতে সাহায্য করে। তাই আজকে আমাদের এই প্রতিবেদনের মাধ্যমে আপনারা জানতে পারবেন এক বাম্পার অফার সম্পর্কে (Amazon upcoming sale)

একেবারে জলের দামে আপনি পেয়ে যাবেন এয়ার কুলার যা আপনাকে এই ঋতু পরিবর্তনে আপনার কাছের বন্ধু হয়ে উঠবে। আপনি হয়তো ভাবছেন কোথায় আপনি জলের দামে কুলার পাবেন তাহলে চিন্তা করবেন না কারন আপনাদের জন্য অ্যামাজনে রয়েছে এক বাম্পার অফার (Amazon upcoming sale)। তাহলে চলুন জেনে নেওয়া যাক বিস্তারিত।

বর্তমান সময়ে AC খুবই প্রয়োজনীয় হয়ে উঠেছে। বর্তমানে ঘরে ঘরে মানুষ এখন AC ব্যবহার করে। কিন্তু কুলার এখন AC কে পায়ে পা মিলিয়ে টেক্কা দিচ্ছে (Amazon upcoming sale)। কারন এখন কুলার খুবই সস্তায় পাওয়া যায়, কিন্তু যখন প্রসঙ্গ আসে AC তখন কিন্তু ২৫,০০০ টাকার কমে কোন প্রকারের AC পাওয়া যায় না।

তাই কেবল সাধারন মানুষের কথা মাথায় রেখে আমরা আজকে আপনাকে এমন এক কুলার সম্পর্কে জানাবো যা শুনলে আপনি চমকে যাবেন (Amazon upcoming sale)। আমরা আজকে যে কুলারের কথা বলতে চলেছি সেটাকে আপনি যেকোনো জায়গায় নিয়ে যেতে পারবেন।

আপনি হয়তো ভাবছেন যে এই কুলারটিকে কিভাবে সমস্ত জায়গায় নিয়ে যেতে পারবেন তাহলে বলে রাখি যে এই কুলারটি হল প্রোটেবল কুলার। যা আপনি খুবই সহজ ভাবে গাড়িতে করে নিয়ে যেতে পারবেন। এটি হল Zenkova কুলার। আসুন এই কুলার সম্পর্কে বিস্তারিত জানা যাক।

আসুন জেনে নেওয়া যাক কি কি বিশেষত্ব আছে এই Zenkova কুলারের?
প্রোটেবল হওয়ার সাথে সাথে এই কুলারে আরও অনেক ধরনের অত্যাধুনিক কিছু ফিচার আছে, এই কুলারটি কেবল ঠাণ্ডা হাওয়াই দেয়না তার সাথে সাথে এয়ার পিউরিফায়ার হিসাবে কাজ করে। এই কুলারটির মধ্যে রয়েছে ৩ টি স্পিড ভেরিয়েন্ট(Amazon upcoming sale)। তার সাথে সাথে এই কুলারটির মধ্যে ৭ টি কালার্স LED লাইট রয়েছে।

কত দাম এই Zenkova কুলারটির?
সাধারনত এই কুলারটির দাম ২৯৯৯ টাকা কিন্তু আপনাকে এই অর্থটি দিতে লাগবে না কারন অ্যামাজন দিচ্ছে দারুন অফার যার দরুন আপনি কেবল ১২৩৫ টাকা দিলে এই কুলারটি পেয়ে যাবেন (Amazon upcoming sale)। তাছাড়া যদি আপনার কাছে HDFC কার্ড থাকে তাহলে অতিরিক্ত ৫ শতাংশ পর্যন্ত ক্যাশ ব্যাক পেয়ে যাবেন।

আশাকরি আমাদের এই প্রতিবেদনটির মাধ্যমে আপনারা উপকৃত হবেন এবং এই সম্পর্কিত আরও খবর জানতে চোখ রাখুন আমাদের এই ওয়েবসাইটে।

আরও জানতে এখানে ক্লিক করুন