porimoni news

Porimoni News – এটা আবার কি হলো পরিমনির সাথে, জানুন বিস্তারিত।

বর্তমান সময়ের বাংলাদেশ তথা বাংলা চলচিত্রের সবচেয়ে আলোচিত মুখ হলেন পরিমনি (Porimoni News)। তাকে চেনেন না এমন লোকের সংখ্যা প্রায় নেই বললেই চলে। তার জনপ্রিয়তা বাংলাদেশ ভারত তথা সারা বিশ্বে ছড়িয়ে পড়েছে। তিনি যৌথ প্রযোজনার অনেক গুলো  ছবিতে অভিনয় করেছেন। কিন্তু তিনি তার অভিনয় থেকেও ব্যক্তিগত জীবনে ঘটানো বিভিন্ন কাজ কর্ম নিয়ে বেশি আলোচিত হয়ে থাকেন।

পরিমনির রুপে ঘায়েল হননি এমন ভক্তের সংখ্যা নেহাতই কম। কিন্তু কিছু দিন আগেই সব ভক্তদের মন ভেঙ্গে দিয়ে এ সময়ের অন্যতম জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি ঘর বেঁধেছেন চিত্রনায়ক শরিফুল ইসলাম রাজের সঙ্গে। বেশ কিছুদিন আগেই তারা  মিডিয়াতে সংসারে প্রথম সন্তান আসার সুখবর জানিয়েছেন (Porimoni News)। এবার তাদের জন্য  এলো আরও এক সুসংবাদ।

আরও পড়ুন – অন্য রকম বার্থ ডে পালন করলেন মনামি। নিজের হাতেই শেষ করে দিলেন সব কিছু।

 অনেকেই হয়তো জানেন না যে, পরী ও রাজের প্রণয় হয় গিয়াস উদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’ সিনেমার মাধ্যমে (Porimoni News)। আর সেই  বহু প্রতিক্ষিত  সিনেমাটিই কোনো বাঁধা ছাড়া সম্প্রতি সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। শিগগিরই এই ছবিটি মুক্তি পেতে যাচ্ছে প্রেক্ষাগৃহে।

সিনেমাটি প্রসঙ্গে পরিচালক বলেন, ‘গুণিন’ সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে এটা আমাদের পুরো দলের জন্য খুবই আনন্দের সংবাদ এবং খুব শীঘ্রই ‘গুণিন’ সিনেমা হলে মুক্তি পাবে বিভিন্ন সিনেমা হলে। তার ধরনা দর্শক সিনেমাটি উপভোগ করবেন।

‘গুণিন’-এ নাম চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। আরো আছেন দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মন্ওয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরীসহ অনেকে (Porimoni News)।

নির্মাতা জানান, সিনেমাটির গল্প লেখা হয়েছে হাসান আজিজুল হকের ছোটগল্প থেকে অনুপ্রাণিত হয়ে। সিনেমাটি প্রযোজনা করেছে দেশি ওটিটি প্ল্যাটফর্ম চরকি (Porimoni News)। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর ‘গুণিন’ এই প্ল্যাটফর্মটিতে মুক্তি পাবে।