LOVE LIFE OF RASMIKA

বর্তমান সময়ে সাউথ ইন্ডিয়ার সিনেমা সারা ভারতবর্ষে ব্যাপক আধিপত্য বিস্তার করেছে (LOVE LIFE OF RASMIKA)। যার দরুন সাউথ ইন্ডিয়ার নায়ক এবং নায়িকারা খুবই খ্যাতি লাভ করেছে। বর্তমান সময়ে এই সাউথ ইন্ডিয়ার নায়িকাদের মধ্যে অন্যতম একজন হলেন রাশমিকা মান্দানা। বর্তমানে ভারতের ক্রাশ যদি কেউ হয়ে থাকে তাহলে রাশমিকার কথাই সবার প্রথম মাথায় আসে। একের পর এক সুপারহিট সিনেমার মাধ্যমে তিনি খুবই জনপ্রিয় হয়ে উঠেছেন। তার বর্তমান সিনেমা পুস্পা তো বক্স অফিসে আগুন লাগিয়ে দিয়েছিল।

কিন্তু তাছাড়াও বিজয় দেবরাকোন্ডার সাথেও তিনি হিট সিনেমা দিয়েছেন এবং এই কারনগুলির জন্য বলিউড সাউথের সিনেমাকে ভয় পাচ্ছে। বর্তমান সময়ে পুস্পা ছবিটির মধ্যে আল্লু অর্জুনের প্রেমিকা হয়েছেন তিনি (LOVE LIFE OF RASMIKA)। দর্শকরা তার অভিনয়ের সাথে সাথে দুজনের রসালো কেমিস্ট্রিও খুব পছন্দ করেছেন যার দরুন দেখতে দেখতে তিনি সারা ভারতবর্ষে খুবই জনপ্রিয় হয়ে উঠেছেন। কিন্তু যতই তিনি জনপ্রিয় হয়ে উঠছেন ততই তাকে নিয়ে ফুটে আসছে চাঞ্চল্যকর সব তথ্য। কিন্তু তার এই ক্রাশ হয়ে ওঠার পেছনে যে গুপ্ত সংবাদ রয়েছে সেটি কিন্তু আপনাদের হুশ উড়িয়ে দিতে পারে।

সম্প্রতি ভারতের এক জনপ্রিয় সংবাদমাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছে, রাশমিকার অনুরাগীরা বারবার গুগল সার্চ করার কারণেই ইতিমধ্যে ‘জাতীয় ক্রাশ’ উপাধি পেয়ে গেছেন তিনি (LOVE LIFE OF RASMIKA)।

তার ভক্তরা প্রতিনিয়ত জানতে চান তার প্রেম জীবন সম্পর্কে এবং তার অতীত সম্পর্কে তাই তিনিও এই বিষয় নিয়ে অবশেষে মুখ খুললেন এবং তার অতীত সম্পর্কে জানালেন। কারন তার ভক্তরা প্রতিনিয়ত গুগলে সার্চ করে তার প্রেম জীবন সম্পর্কে জানার জন্য (LOVE LIFE OF RASMIKA)। তাই তিনি তার ভক্তদের নিরাশ না করে অবশেষে সংবাদ মাধ্যমের কাছে স্পষ্ট ভাবে সমস্ত কথা প্রকাশ করলেন। তিনি বলেছেন যে ভারতের কর্নাটকি সিনেমার অভিনেতা ও পরিচালক রক্ষিত শেঠির সঙ্গে সম্পর্ক ছিল রাশমিকার। দুজনের একসঙ্গে নানা রকম ছবিও পাওয়া যায়।

‘কিরিক পার্টি’ ছবির সেটে দুজনের পরিচয়, সেখান থেকে প্রেম। বেশ কিছু দিন সম্পর্ক ছিল রাশমিকা ও রক্ষিতের। দুজনে বিয়েও করার সিদ্ধান্ত নিয়েছিলেন। 

তিনি আরও বলেছেন যে তিনি সবটুকু দিয়ে ভালোবাসতেন তাকে (LOVE LIFE OF RASMIKA)। তিনি বলেছেন যে সবাই বলে আমরা খুবই ভালো আছি কোন কিছুতেই আমাদের কিছু যায় আসে না কিন্তু সত্যি কথা হল এই পৃথিবীতে কেউই ভালো নেই সবাই কিছু না কিছু নিয়ে চিন্তিত থাকে।

তিনি বলেন যে ২০১৭ সালের ৩ জুলাই আনুষ্ঠানিকভাবে আংটিবদল হয় তাদের। কিন্তু বছরখানেক পর কেন দু’জনের ছাড়াছাড়ি হয়ে গেল, সে কারণ আর জানা যায়নি। সম্পর্কটা ভাঙার জন্য ভক্তরা অবশ্য রাশমিকাকেই দায়ী করেছিলেন (LOVE LIFE OF RASMIKA)। তখনও সাবেক প্রেমিকার পক্ষে অবস্থান নিয়েছিলেন রক্ষিত শেঠি। 

শুধু রশমিকা না তার প্রাক্তন প্রেমিকও এই প্রসঙ্গের উপর কথা বলেছেন তিনি বলেছেন যে “রাশমিকাকে আমি দুবছর ধরে চিনি, সেটি তোমাদের অনেকের চেয়ে বেশি। কেন সে এমন করল, তার নিশ্চয়ই কোনও যৌক্তিক কারণ রয়েছে। এভাবে রাশমিকার দোষ দেওয়া ঠিক হচ্ছে না। তাকে দোষারোপ করা বন্ধ করুন।”

তাছাড়াও অনেকে দাবি করেছেন যে চিত্রনাট্যকার চিরঞ্জীব মাকনার সঙ্গেও অল্প কিছু দিন সম্পর্ক ছিল রাশমিকার (LOVE LIFE OF RASMIKA)। কারন গুগলে তার অনেক ছবি রয়েছে কিছু মানুষতো মনে করেন যে ওনার সাথে মাখো মাখো সম্পর্ক ছিল। এখন রাশমিকার প্রেম আরেক দক্ষিণী তারকা বিজয় দেবারাকোন্ডার সঙ্গে। কিন্তু এই সম্পর্ক নিয়ে তাদের মধ্যে কেউই মুখ খোলেনি একসঙ্গে ‘ডিয়ার কমরেড’, ‘গীত গোবিন্দম’-এর মতো প্রেমের ছবিতে অভিনয় করেছেন দুজন।

কিন্তু সম্প্রিতি কিছু চাঞ্চল্যকর তথ্য প্রকাশ পেয়েছে সংবাদ মাধ্যমের কাছে যে তারা নাকি চুপি চুপি একসাথে জিমে যেতেন এমনকি একসাথে একি ঘরে রাতও নাকি কাটিয়েছেন।

কিন্তু এই সব তথ্য কতটা সত্যি তা কিন্তু এখনি বলা সম্ভব হচ্ছে না। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে রাশমিকা বলেছেন, “আমার কাছে ভালোবাসা মানে সবসময়য় পরস্পরের পাশে থাকা ও একে অপরকে সন্মান জানানো (LOVE LIFE OF RASMIKA)। ভালোবাসার মানুষের সঙ্গে সুরক্ষিত বোধ করা যায়। তিনি আরও বলেন যে  ভালোবাসা এমন একটা অনুভূতি, যা ভাষায় বোঝানো সম্ভব নয়।”

আপনাদের এই বিষয় নিয়ে কি মতামত সেটা জানাতে হলে নিচে কমেন্ট বক্সে কমেন্ট করতে পারেন এবং যদি বিনোদন সম্পর্কিত নতুন নতুন খবর পড়তে চান তাহলে নিয়মিত চোখ রাখুন আমাদের এই ওয়েবসাইটে। আশা করছি আপনাদের এই প্রতিবেদনটি পড়ে ভালো লেগে থাকবে।

আরও দেখতে একখানে ক্লিক করুন