Jio Offer

ব্যবহারকারীদের জন্য জিওর স্পেশাল উপহার (Jio Offer). টানা তিন মাস ধরে পাবেন বিনামূল্যে ইন্টারনেট।সাধারণত বছরের বিভিন্ন সময়ে বহু অফার দেয় রিলায়েন্স জিও। উৎসবের মরশুমে সেই অফার হলো দ্বিগুণ। ধামাকা অফার ঘোষণা করল মুকেশ আম্বানির টেলিকম সংস্থা রিলায়েন্স জিও। কিভাবে পাবেন জিওর এই নতুন অফারের সুবিধা? এক নজরে জেনে নেওয়া যাক বিস্তারিত।

Jio New Offer | জিওর নতুন অফার

মুকেশ আম্বানির টেলিকম সংস্থা রিলায়েন্স জিওর বিভিন্ন প্ল্যান গ্রাহকদের সুবিধা প্রদান করে। বিভিন্ন মোবাইল প্ল্যানে Jio Offer গ্রাহকদের মুখে হাসি ফোটায়। গ্রাহকদের সম্পূর্ণ সুবিধা প্রদান করে। এমন পরিস্থিতিতে, সংস্থাটি দুই ধরণের মোবাইল প্ল্যানও চালু করে। যেগুলি থেকে একজন গ্রাহক আনলিমিটেড ডেটা পাবেন।

এমতবস্থায়, যে সকল গ্রাহকরা প্রচুর ইন্টারনেট ব্যবহার করেন তাঁদের জন্য রিলায়েন্স জিও নিয়ে এসেছে দারুন একটি অফার যুক্ত প্ল্যান। জিওর এই রিচার্জ প্ল্যান 749 টাকার। এই প্ল্যানটি অত্যন্ত ভালো বলে মনে করেন সবাই। এই প্ল্যানে একজন গ্রাহক পাবেন মোট 2 GB ডেটা। এই প্ল্যানটি 72 দিনের জন্য বৈধ হবে। এছাড়াও জানা যাচ্ছে, শুধু ফ্রির ইন্টারনেট নয়, এই রিচার্জ প্ল্যান থেকে একজন গ্রাহক পেয়ে যাবেন প্রতিদিন 100 টি বিনামূল্যে SMS পাঠানোর সুবিধাও।

এছাড়াও আরো একটি প্ল্যান রয়েছে যে প্ল্যানকে দ্বিতীয় প্ল্যান হিসেবে বিবেচনা করা হচ্ছে। এটির মূল্য 999 টাকা। এই প্ল্যানে একজন গ্রাহক পেয়ে যাবেন প্রতিদিন 2 GB ডেটা। এই প্ল্যানটি মোট 98 দিনের জন্য বৈধ। প্ল্যানটিতে আনলিমিটেড কলিং এবং ফ্রি SMS -এর ব্যবহারও করা হবে। এই প্ল্যানে একজন গ্রাহক Jio-র অ্যাপ গুলি যেমন Jio TV, Jio Cloud এবং Jio Cinema ব্যবহার করে নিতে পারবেন। এছাড়াও, এই প্ল্যানগুলির সাথে দেওয়া হবে 5G নেটওয়ার্ক।

শেষে গ্রাহকদের কথা মাথা রেখে রিচার্জের দাম কমালো Jio. সস্তার রিচার্জ প্ল্যান গুলো দেখে নিন।

Jio New Recharge Plan Offer Details

মুকেশ আম্বানির সংস্থা রিলায়েন্স জিওর তরফে চালু হাওয়া জিও ফাইবার ইন্টারনেট জগতে বিপ্লব এনেছে। বিপুলসংখ্যক ব্যবহারকারী এই জিও ফাইবার ব্যবহার করে উপকৃত হয়েছেন। জিও দিচ্ছে আনলিমিটেড ফোন কল, বিনামূল্যে ওটিটি সাবস্ক্রিপশন। এখন গ্রামে গঞ্জে ছড়িয়ে পড়েছে Jio Fiber গ্রামেও পরিষেবা।

এমতবস্তায়, দীপাবলিতে Jio Fiber তার ব্যবহারকারীদের জন্য একটি দুর্দান্ত প্ল্যান এনে হাজির করেছে। অফারের অধীনে গ্রাহকেরা উৎসবের মরসুম দারুণভাবে উপভোগ করতে পারবেন। জানিয়ে রাখা দরকার যে, জিও ফাইবার সম্প্রতি তার ব্যবহারকারীদের জন্য নতুন অফার চালু করেছে। এই অফারগুলো ব্যবহার করে গ্রাহকেরা পেয়ে যাবেন ইন্টারনেট কানেকশান।

জিও ফাইবারের এই প্ল্যানের দাম 2,222 টাকা। যেখানে আপনি পেয়ে যাবেন তিন মাসের জন্য আনলিমিটেড ডেটা, সঙ্গে ফ্রি ফোন কল এবং 800 টিরও বেশি টিভি চ্যানেল। এছাড়াও, আপনি পাবেন 1000 GB-র অতিরিক্ত ডেটা। এই প্ল্যান বৈধ হবে 90 দিনের জন্য। এই প্ল্যানে, গ্রাহকেরা পাচ্ছেন Disney+ Hotstar, Jio Cinema, Sony Liv-এর মতো OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।

এই প্ল্যানটিতে ইন্টারনেটের গতি থাকবে বলে 30Mbps। এর সাথে Jio আরও একটি 3333/- টাকার প্ল্যান লঞ্চ করেছে। এই প্ল্যানে গ্রাহকেরা টানা তিন মাসের জন্য পাচ্ছেন আনলিমিটেড ডেটা। এছাড়াও মিলবে 150 GB অতিরিক্ত ডেটা আর দ্বিতীয় প্ল্যানটির মূল্য 4,444 টাকা। যেখানে মিলবে তিন মাসের জন্য আনলিমিটেড ডেটার সাথে আরও 200GB অতিরিক্ত ডেটা। গ্রাহকেরা এই প্ল্যানটির সাহায্যে পেয়ে যাবেন ফ্রি ফোন কল এবং ওটিটি সাবস্ক্রিপশন।