ব্লক ডেভেলপমেন্ট অফিসে নিয়োগ বা BDO Office Recruitment

সম্প্রতি রাজ্যের ব্লক ডেভেলপমেন্ট অফিসে নিয়োগ বা BDO Office Recruitment এর একটি বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে। পশ্চিমবঙ্গে সরকারি চাকরি পরীক্ষা ও নিয়োগ যেন হাতে চাঁদ পাওয়ার মতন। তবুও যদি কোনো পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ হয় আবারও বেকার যুবক যুবতীদের মনে আশার সঞ্চার ঘটে। তেমন সরকার আবারও একটি নতুন পরীক্ষার বিজ্ঞপ্তি প্রকাশ করলো। পশ্চিমবঙ্গের এক BDO অফিসে তরফে এই বিজ্ঞপ্তি প্রকাশ হয়েছে।

WB BDO Office Recruitment Post of Group C Apply Online

রাজ্যের যেকোন প্রান্ত থেকে চাকরি প্রার্থীরা এই BDO Office Recruitment এ আবেদন জানাতে পারবেন। পুরুষ কিংবা মহিলা উভয়ে আবেদনের যোগ্য হবে। পশ্চিমবঙ্গ সরকারের কন্যাশ্রী প্রকল্পের অধীনে এই নিয়োগ করা হবে তেমনটাই সূত্র অনুযায়ী খবর। আপনিও যদি আবেদন করতে ইচ্ছুক হন প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

  • পদের নাম
  • বয়স সীমা
  • শিক্ষাগত যোগ্যতা
  • মাসিক বেতন
  • আবেদন পদ্ধতি
  • আবেদনের সময়সীমা
  • নিয়োগ প্রক্রিয়া

পদের নাম
BDO Office Recruitment বা ব্লক ডেভেলপমেন্ট অফিসে যে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সেখানে মূলত ডেটা ম্যানেজার পদে চাকরি দেওয়া হবে।

বয়সসীমা
ব্লক ডেভেলপমেন্ট অফিসে নিয়োগ বা BDO Office Recruitment এই ক্ষেত্রে আবেদনের জন্য প্রার্থীর বয়স হতে হবে সর্বনিম্ন ১৮ বছর এবং সর্বাধিক ৩৭ বছরের মধ্যে।

শিক্ষাগত যোগ্যতা
ব্লক ডেভেলপমেন্ট অফিসে নিয়োগ বা BDO Office Recruitment আবেদন করার জন্য আবেদনকারীদের যে কোনো শাখায় গ্রাজুয়েট হতে হবে। সঙ্গে কম্পিউটার গেম ও কম্পিউটার টাইপিং ভালো থাকতে হবে।

মাসিক বেতন
ব্লক ডেভেলপমেন্ট অফিসে নিয়োগ বা BDO Office Recruitment এ আবেদনকারীদের মূলত সি পদে মাসির বেতন দেওয়া হবে ১১ হাজার টাকা।

রাজ্যে প্রচুর শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ। এইভাবে আবেদন করলেই চাকরি হবে।

আবেদন পদ্ধতি
যে সমস্ত চাকরি প্রার্থীরা আবেদন জানাতে আগ্রহী, তারা অনলাইনে মাধ্যমে আবেদন জানাতে পারে। অনলাইন আবেদন করতে অফিশিয়াল ওয়েবসাইট ভিজিট করতে হবে এবং এরপর সমস্ত তথ্য পূরণ করে সঙ্গে জরুরি ডকুমেন্টস স্ক্যান করে আপলোড করে আবেদন প্রক্রিয়া সমাপ্ত করতে হবে।

আবেদনের সময়সীমা
ব্লক ডেভেলপমেন্ট অফিসে নিয়োগ বা BDO Office Recruitment এ আবেদনকারীদের এই ক্ষেত্রে আবেদনের শেষ দিন থাকবে ১৬ এপ্রিল ২০২৪ পর্যন্ত।

Job Update - কাজের খবর

নিয়োগ প্রক্রিয়া
এই ব্লক ডেভেলপমেন্ট অফিসে নিয়োগ বা BDO Office Recruitment এর জন্য প্রথমে লিখিত পরীক্ষা ও তারপর কম্পিউটার টেস্ট ও ইন্টারভিউ নেওয়া হবে। মোট ১০০ নম্বরের পরীক্ষা হবে। যার মধ্যে লিখিত পরীক্ষা হবে ৪০ নম্বরের কম্পিউটারের ৫০ নম্বরের এবং ১০ নম্বরের ইন্টারভিউ। যে প্রার্থীর এই ৩ টি মিলিয়ে বেশি নম্বর থাকবে পরপর সেভাবে নিয়োগ করা হবে।

পশ্চিমবঙ্গের গ্রাম পঞ্চায়েতে কর্মী নিয়োগ। বেতন যোগ্যতা ও পরীক্ষার সিলেবাস দেখুন।

আপনিও যদি এই মুহূর্তে একটি ভালো চাকরির খোঁজ করে থাকেন তাহলে এই পরীক্ষার জন্য আবেদন করতে পারেন। আরও বিস্তারিত তথ্য জানতে বি ডি ও অফিসের অফিসিয়াল ওয়েবসাইট ফলো করতে পারেন। এমন আরও চাকরি সংক্রান্ত খবরের জন্য এই পেজ ফলো করুন।