Independence Day Sale

চলতি সপ্তাহেই স্বাধীনতা দিবস (Independence Day Sale), আর সামনেই পূজোর মরশুম। আর এই দুই মহেন্দ্রক্ষণে অনলাইন কেনাকাটায় (Online Shopping) অবিশ্বাস্য সেল দিচ্ছে অনলাইন শপিং অ্যাপ গুলো।

Buy Independence Day Sale offer online

পুজোর মরশুম মানেই নিত্যনতুন জিনিসপত্রের কেনাকাটা। সেখানে এই উৎসবের মরশুমের সময় বিভিন্ন অনলাইন শপিং প্ল‍্যাটফর্মগুলো বিভিন্ন ধরনের অফার এবং ডিসকাউন্ট ঘোষণা করে থাকে। এবার Reliance Digital এর পক্ষ থেকে Digital India Sale শুরু করা হয়েছে।

মুকেশ আম্বানির এই Platform Digital India Sale এর মাধ্যমে দেশবাসীকে নিত্যনতুন ইলেকট্রনিক্স সামগ্রী (Electronics Item) এবং গ্যাজেট (Gadget) কেনার ক্ষেত্রে বিভিন্ন ধরনের অফার, ডিসকাউন্ট দিচ্ছে। তাই Amazon আর Flipkart নয়, এবার অনলাইন কেনাকাটা (Independence Day Sale) করতে পারেন রিলায়েন্স ডিজিটাল স্টোর থেকে।

রিলায়েন্সের তরফে যে ডিজিটাল ইন্ডিয়া সেল শুরু করা হয়েছে, তা চলবে আগামী 15 ই আগস্ট অর্থাৎ স্বাধীনতা দিবসের দিন পর্যন্ত। এই Digital India Sale-এ বিভিন্ন ধরনের Gadget এবং ইলেকট্রনিক্স সামগ্রী একাধিক অফার সমেত পেয়ে যাবেন। ডিজিটাল ইন্ডিয়া সেল Independence Day Sale, Reliance Digital Store, MyJio Store এবং Reliancedigital.in ওয়েবসাইট থেকেও কেনাকাটা করতে পারবেন। একবার দেখে নেওয়া যাক, রিলায়েন্স ডিজিটাল এর তরফে Independence Day Sale Digital India Sale কি কি ইলেকট্রনিক্স প্রোডাক্টস এবং গ‍্যাজেটে কি ধরনের অফার দিচ্ছে:

ATM Card Withdrawal (এটিএম থেকে টাকা তোলা)

Samsung Neo QLED TV ৪৪৯৯০ টাকায় পেয়ে যাবেন।
Oppo Reno 10 সিরিজের স্মার্ট ফোন কিনলে ৪৯৯৯ টাকা মূল্যের Bluetooth Earphone পাবেন মাত্র ৯৯৯ টাকায়।
Apple Ipad কিনলে EMI পড়বে মাত্র ১১৬৭ টাকা।

আরও পড়ুন, শুধুমাত্র মোবাইল দিয়ে ইউটিউব চ‍্যানেল করে লক্ষ লক্ষ টাকা আয় করুন।

Apple Airpods Pro (2nd Gen) এখন পাবেন মাত্র 23 হাজার 999 টাকায়।
HP Envy Creator Laptop পাবেন ৫৭৪৯৯ টাকায়।
এছাড়াও রেফ্রিজারেটর, ওয়াশিং মেশিন সহ বিভিন্ন ধরনের ইলেকট্রনিক্স প্রোডাক্টস অফার সহ পেয়ে যাবেন।

আরও পড়ুন, প্রতিদিন মাত্র 2 টাকা করে জমিয়ে মাস শেষে পেয়ে যান নগদ 3000 টাকা।

কেনাকাটায় থাকছে ব্যাঙ্ক অফার সহ অন্যান্য সুবিধা। সেগুলো কি রকম দেখুন:
Reliance Digital-এ ৫ হাজার টাকা পর্যন্ত ডেবিট কার্ড এবং ক্রেডিট কার্ডে কেনাকাটা করলে ১০% Instant Discount পাবেন। Independence Day Sale Extra 5% Instant ছাড় পাবেন। UPI Transaction-এ ১০ শতাংশ ছাড় পাবেন। SBI Credit Card-এ ১০% পর্যন্ত ডিসকাউন্ট ভাউচারের সুবিধা পাবেন। রিলায়েন্স ডিজিটালের তরফে এই ডিজিটাল ইন্ডিয়া সেল চলবে ১৫ ই আগস্ট পর্যন্ত।