লটারি টিকিট

লটারি টিকিট কাটেন তো অনেকেই। তবে এবারের লটারির টিকিট কাটার আগে দেখতেই হবে এই ট্রিক্স। কারণ এরপর থেকে টিকিট কাটার সময়ে যে বিষয় গুলি তারা এড়িয়ে যান, তা আর এবার থেকে ভুল হবে না। অর্থাৎ তিকি কাটলেই পুরষ্কার প্রাপ্তির সম্ভাবনা বেড়ে যাবে অনেকটাই। তাহলে আর দের না করে জেনে নেওয়া যাক, আজকের প্রতিবেদন, যে কিভাবে ট্রিক্স খাটিয়ে ভাগ্যের সাথে সাথে পাওয়া যায় লটারির বিশাল অঙ্কের পুরষ্কার।

এইভাবে লটারি টিকিট কাটুন, আর পেয়ে যান লটারির জ্যাকপট।

লটারি টিকিট কেটে বড়লোক হবার অন্যতম সহজ এবং জনপ্রিয় উপায় হল লটারি জেতা। তবে লটারি কাটলেই যে জ্যাকপট মিলবে বাস্তবে তো এমনটা হয় না। তাই লটারি কাটার আগে কিছু ট্রিক মেনে চলুন, তাহলে লটারি জেতার সম্ভাবনা অনেকাংশেই বেড়ে যাবে। নীচে কয়েকটি টিপসের কথা জানানো হলো, এগুলি মেনে লটারির টিকিট কাটলে পুরস্কার মেলার সম্ভবনা বেশি থাকে। তবে বলে রাখি, এক্ষেত্রে আর্থিক ক্ষতি জড়িত। আমরা কাউকেই এই লটারি খেলায় উদ্বুদ্ধ বা উৎসাহিত করি না। যা করবেন, তার জন্য আমরা কোন ভাবেই দায়ী নই।

১) লটারি কাটার সময় সব সময় সময় নিয়ে, ভালো করে চিন্তা ভাবনা করে টিকিট কাটবেন। আপনার পছন্দ অনুয়ায়ী সংখ্যা দেখে টিকিট কাটতে পারেন।
২) টিকিট কাটার সময় অনেকেই কিছু সংস্কার মেনে টিকিট কাটেন। আপনিও তেমন আপনার শুভ দিন ও শুভ সংখ্যা মেনে টিকিট কাটতে পারেন।

৩) টিকিট কাটার আগের দিন যেই নম্বর গুলিতে পুরস্কার উঠেছে সেই নম্বর গুলি বাদ দিয়ে টিকিট কাটা উচিত, এতে পুরষ্কার জেতার সম্ভাবনা বাড়ে।
৪) দেখা গেছে ৭, ৯ নম্বর থাকা লটারি টিকিট গুলিতে বেশি পুরস্কার পড়ে, তাই এই সংখ্যা যুক্ত টিকিট কেটে দেখতে পারেন।

শুরু করুন এই নতুন ব্যবসা মাত্র 5 হাজার টাকাতেই, লাভ করুন বাম্পার। বিস্তারিত দেখে নিন।

৫) আবার, অধিকাংশ পুরস্কার পাওয়া টিকিটে ১ নম্বরটি দেখতে পাওয়া যায়, তাই এই সংখ্যাযুক্ত টিকিটও আপনি কাটতে পারেন।
৬) আপনার চেনা জানা কেউ যদি আগে লটারি জিতে থাকেন, তাহলে তার কাছ থেকে লটারি সংক্রান্ত টিপস নিয়ে টিকিট কাটতে পারেন আপনি।
৭) টিকিট কাটার সময় কম মূল্যের টিকিট কেনা শুরু করা উচিত।

LIC Customer দের জন্য দুঃসংবাদ, বন্ধ হয়ে যাচ্ছে জনপ্রিয় LIC Policy, পলিসি থাকলে এক্ষুনি দেখুন।

পরবর্তীতে লটারি টিকিট কাটার অভিজ্ঞতা বাড়লে বেশি মূল্যের টিকিট কাটা যেতে পারে। তবে সব সময় মনে রাখতে হবে যে লটারি জেতা সম্পূর্ণ ভাগ্যের ব্যাপার। তাই এখানে টাকা ইনভেস্ট করার আগে সর্তকতা অবলম্বন করবেন। নিজের সমস্ত সেভিংস খরচ করে টিকিট কাটা কখনই কাম্য নয়, কারণ নিজের এবং পরিবারের সুরক্ষার কথা সবার প্রথমে খেয়াল রাখা উচিত। পাশাপাশি লটারিকে একটি খেলা হিসেবেই ভাবা উচিত, তা যেন নেশায় পরিণত না হয়, সেটিও দেখতে হবে।
Written by Parna Banerjee.