Online Earning money

Online Earning এর কোথা জানা নেই অনেকেরই। অপরদিকে এখন ঘরে ঘরে খুঁজলে পাওয়া যাবে গ্র্যাজুয়েশন বা মাস্টারডিগ্রি পাশ। অথচ তাদের মিলছে না চাকরী। দেশ জুড়ে চলতে থাকা এই সমস্যা থেকে যে কবে ভারতবাসী মুক্তি পাবে, তার কোন ইয়ত্তা নেই। তাই অহেতুক ঘরে বসে না থেকে নিজের অভিজ্ঞতাকে কাজে লাগিয়েই Online Earning পদ্ধতিতে কাজ করে মাসে মোটা টাকা আয় করুন। চলুন, Online Earning সম্পর্কে বিস্তারিত দেখে নেওয়া যাক।

Online Earning এর উপায় অনেকেই জানেন না, তাই তারা গুরুত্বও কম দেন।

মাসে 30-40 হাজার টাকা Income করতে গেলে আপনাকে প্রথমেই হতে হবে উচ্চ শিক্ষায় শিক্ষিত। তবে এই ধরণের Online Earning করে মাসিক আয় করতে শুধু একটু আধুনিকতার ছোঁয়া থাকলেই চলবে। উচ্চশিক্ষায় সিক্ষিত যে হতেই হবে, এমন কোন কোথা নেই। আর অন্যদিকে আপনাকে রোজ দিন ভিড় ঠেলে যেতে হবে না অফিসে। খেতেও হবে না খুব বেশি বসের মুখ ঝামটা।

আবার অনেকে আছেন যারা বাড়িতে বসে ফ্রিল্যান্সিং এর কাজ করতে বেশি পছন্দ করেন, তাদের জন্য বড়ো সুযোগ করে দেবে। বাড়িতে বসেই মাত্র 4-5 ঘন্টা রোজ কাজ করেই আয় করতে পারবেন মাসে প্রায় 30-40 হাজার টাকা। তবে তার জন্য প্রয়োজন হবে শুধুমাত্র একটি আধুনিক প্রযুক্তির মোবাইল এবং ইন্টারনেট পরিষেবা। কিভাবে সেই কাজ করা যাবে? চলুন জেনে নেওয়া যাক।

কয়েকটি ওয়েবসাইটের মাধ্যমে Online Earning করা সম্ভব এই বিপুল পরিমান টাকা। তাও শুধুমাত্র সাধারণ কয়েকটি কাজ করেই। কি সেই কাজ? আর ওয়েবসাইটের নাম? চলুন তবে, দেখে নেওয়া যাক।
১) ওয়েবসাইটের নাম – 
Paisalive.com নামক এই ওয়েবসাইটের মাধ্যমে অনলাইনে মাত্র কয়েকটি কাজ করেই ভালো অঙ্কের টাকা রোজগার করা যাবে প্রতি মাসে। প্রথমে ওয়েবসাইটে গিয়ে নিজের নামে ঐ ব্যক্তিকে প্রথমেই একটি অ্যাকাউন্ট তৈরী করতে হবে।এই কাজ করলেই Online Earning হবে। আর সাথে সাথে Online Earning হিসেবে পাওয়া যাবে 99 টাকার ওয়েলকাম বোনাস।

এছাড়া যদি তিনি এই বিষয়টিতে আরও অন্যদের Online Earning করতে জয়েন করাতে পারেন তাহলে প্রতি জয়েনিং এর জন্য পাবেন 20 টাকা করে। এবারে কি করতে হবে, তা জেনে নেওয়া যাক। এই ওয়েবসাইটে একটি ই-মেইল পড়ার জন্য পাওয়া যায় 25 পয়সা থেকে 5 টাকা পর্যন্ত। তবে পেমেন্ট সাথে সাথে পাওয়া যাবে না। টাকা দেওয়া হয় কাজ করার 15 দিন পর পর।

অনলাইনে বাড়ি বসে টাকা ইনকাম করার সবচেয়ে সহজ উপায়!

২) ওয়েবসাইটের নাম –
Senderearning.comএই ওয়েবসাইটেও কাজ করতে ব্যক্তিকে আগের মতোই একটি অ্যাকাউন্ট তৈরি করতেই হবে। এরপর এখানে একটি ই-মেইল পড়ার জন্য পাওয়া যায় প্রায় সর্বোচ্চ 1 ডলার পর্যন্ত যা ভারতীয় মুদ্রায় প্রায় 80 টাকার কাছাকাছি। তবে ওয়েবসাইটটি ভিজিট করা বন্ধ করা যাবে না। সাথে পড়তে হবে ই-মেইলও। যদি টানা 6 মাস ওয়েবসাইট ভিজিট না করা হয় তাহলে অ্যাকাউন্ট ব্লক হয়ে যাবে।

৩) ওয়েবসাইটের নাম –
Matrixmail.comএই ওয়েবসাইটটি বাজারে আসে 2002 সালে। এক্ষেত্রেও কাজে তেমন একটা ঝামেলা পোহাতে হয় না। নিরিবিলি কাজ করেই সারা মাসে অনায়াসে বেশ ভালো টাকা রোজগার করা সম্ভব। তাহলে আর কি ভাবছে? দেরি না করে এই বিষয়গুলি সম্পর্কে আরও রিসার্চ করে দেখুন। কোন কাজে যুক্ত হবার আগে সমস্ত খুঁটিনাটি বিষয়গুলি ভালো করে যাচাই বাছাই করেই এগোনো উত্তম। এতে পরবর্তীকালে কোন সমস্যা হলে তার থেকে দ্রুত মুক্তি পাওয়া সম্ভব।

চাকরী বা ব্যাবসার পাশাপাশি এই সাইড ইনকাম করে বড়লোক হওয়ার গোপন উপায়

আপনার মুল্যবান মতামত অবশ্যই জানান কমেন্ট বক্সে। আর উপযুক্ত মনে হলে নিউজ লিঙ্ক শেয়ার করতে ভুলবেন না। এছাড়াও আমাদের ওয়েবসাইট ভিজিট করে ব্যবসা, চাকরী, মোবাইল রিচার্জ, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক, স্কুল, কলেজ, সরকারি প্রকল্প গুলি দেখে নিতে পারেন অনায়াসে। ধন্যবাদ।
Written by Mukta Barai.